ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

হ্যাজার্ডের গোলে চেলসির ঘরে এফএ কাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মে ১৯, ২০১৮
হ্যাজার্ডের গোলে চেলসির ঘরে এফএ কাপ চেলসির শিরোপা উল্লাস

এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে বিবর্ণ মৌসুম কিছুটা রাঙিয়ে নিয়ে শেষ করলো চেলসি। ম্যাচের একমাত্র গোলটি করেছেন বেলজিয়ান ফরোয়ার্ড ইডেন হ্যাজার্ড।

সম্প্রতি করা এক মন্তব্যে ক্লাব ছাড়ার গুঞ্জনে ঘি ঢাললেও শনিবার রাতে চেলসির হয়ে প্রাণপণেই খেলেছেন ২৭ বছর বয়সী বেলজিয়ান।

ম্যাচের ২২ মিনিটে ম্যানইউর ডি-বক্সে হ্যাজার্ডকে অবৈধ ট্যাকল করেন ডিফেন্ডার ফিল জোন্স।

স্বভাবতই পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে গোলরক্ষক ডেভিড ডি গিয়াকে পরাস্ত করতে বিন্দুমাত্র ভুল করেননি হ্যাজার্ড।

প্রথমার্ধের বাকি সময় গোল করার চেয়ে নিজেদের গোলবার সামলানোতেই বেশি মনোযোগী থাকে উভয় দল। রক্ষণাত্মক ভঙ্গিমা থেকে বেরিয়ে দ্বিতীয়ার্ধে ম্যানইউ ম্যাচে ফিরতে মরিয়া হলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। অবশ্য অ্যালেক্সিস সানচেজের কল্যাণে রেড ডেভিলরা একবার জালের দেখা পেয়েছিলো। কিন্তু অফসাইডের খাড়ায় পড়ে বাতিল হয় সেই গোল।

ম্যাচের শেষ দিকে ম্যানইউ কোচ হোসে মরিনহো সদ্য ইনজুরি থেকে ফেরা স্ট্রাইকার রোমেলো লুকাকুকে মাঠে নামালেও ম্যাচে আর সমতা ফেরেনি। ফলে চলতি মৌসুমে শিরোপাশূন্যই থাকতে হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডকে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, মে ২০, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।