ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিষ্প্রভ সাকিব, পাত্তা পেলো না হায়দ্রাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মে ১৯, ২০১৮
নিষ্প্রভ সাকিব, পাত্তা পেলো না হায়দ্রাবাদ সাকিব ও কেন উইলিয়ামসন

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাট হাতে সাকিব আল হাসান ৭ বলে করেছেন মাত্র ১০ রান। আর বল হাতে ৩ ওভারে ৩০ রানের বিনিয়ে পেয়েছেন মাত্র ১ উইকেট।

তার এমন নিষ্প্রভ পারফরম্যান্সের দিনে আইপিএলের চলতি আসরের ৫৪তম ম্যাচে টেবিলের শীর্ষস্থানধারী হায়দ্রাবাদদে ৫ উইকেটে হারিয়েছে কলকাতা। বল বাকি ছিল আরো ২টি।

কলকাতার হয়ে ব্যাট হাতে ক্রিস লিনের ৪৩ বলে ৫৩ ও রবিন উথাপ্পার ৩৪ বলে ৪৫ রানের মৃদু ঝড়ো ব্যাটে জয়ের বন্দরে নোঙর ফেলে সফরকারী কলকাতা। দলের হয়ে ২২ বলে অপরাজিত ২৬ রানের দায়িত্বশীল এক ইনিংস খেলেছেন অধিনায়ক দিনেশ কার্তিক।
  
এ জয়ের ফলে টুর্নামেন্টের শেষ চারের পথ আরও মসৃণ করলো নাইটদের।

হায়দ্রাবাদের হয়ে বল হাতে সিদ্ধার্থ কউল, ও কার্লোস ব্র্যাথওয়েট ২টি করে উইকেট শিকার করেছেন। অপর উইকেটের শিকারি ছিলেন সাকিব আল হাসান।

শনিবার (১৯ মে) রাতে ঘরের মাঠে টস জিতে ব্যাটিংয়ে নেমে শিখর ধাওয়ানের ৩৯ বলে ৫০ ও কেন উইলিয়াসনের ১৭ বলে ৩৬ রানের আগুনঝরা ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭২ রান সংগ্রহ করে স্বাগতিক সানরাইজার্স হায়দ্রাবাদ।

দলের হয়ে ২৬ বলে ৩৫ রানের দায়িত্বশীল এক ইনিংস উপহার দিয়েছেন শ্রীভাতস গোস্বামী।

কলকাতার হয়ে উইকেট শিকারে দাপট দেখিয়েছেন ২২ বছর বয়সী তরুণ প্রসিধ কৃষ্ণা। ৪ ওভার বল করে ৩০ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ৪ উইকেট।

আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, কুলদিপ যাদব ও স্ক্যান্টলবুরি সিয়ারেলস ১টি করে উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, মে ২০, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।