ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

জয়ের পথেই আছে আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ১৭, ২০১৮
জয়ের পথেই আছে আবাহনী প্রিমিয়ার ডিভিশন হকি লিগে ঢাকা ওয়ান্ডারার্স ও আবাহনী লিমিটেডের খেলার একটি মুহূর্ত/ছবি: শোয়েব মিথুন

ঢাকা: জিতেই চলেছে আবাহনী লিমিটেড। প্রিমিয়ার ডিভিশন হকি লিগে ঢাকা ওয়ান্ডারার্সকে ১৩-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়ে আরও একটি জয় নিয়ে মাঠ ছেড়েছে নীল জার্সিধারীরা।

কৃষ্ণ কুমারের হ্যাটট্রিকে চলমান লিগে এটিই তাদের সবচেয়ে বড় জয়ের রেকর্ড। বৃহস্পতিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে আবাহনীকে ১১ মিনিট পর্যন্ত থামিয়ে রাখতে পেরেছিল ওয়ান্ডারার্স।

তবে এর পরের মিনিট থেকেই তাদের সব প্রতিরোধ ভেঙে দিয়ে গোল দিতে শুরু করে আবাহনী।

আগের তিন ম্যাচে ডিফেন্ডার আশরাফুল হ্যাটট্রিক পেয়েছিলেন। এই ম্যাচে তার পথে হেটেছেন কৃষ্ণ কুমার। ২৪, ৫৫ ও ৬৭ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেছেন তিনি। এছাড়া তাজউদ্দিন, আরশাদ হোসেন, গুনাসেকা মালায়ালান ও মোহাম্মদ মহসিনের স্টিক থেকে এসেছে দুটি করে গোল।  

সোহানুর রহমান সবুজ ও মুসা মিয়া একটি করে গোল করে আবাহনীর ব্যবধান আরও বাড়িয়ে দেন।

আট ম্যাচে সবকটিতে জিতে আবাহনী রয়েছে সবার উপরে। লিগে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। সাত ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে যুগ্মভাবে আছে দ্বিতীয় স্থানে আছে মোহামেডান ও মেরিনার্স।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।