জবিতে এ্যাথলেটিক্স-ক্রিকেটের পুরস্কার বিতরণ
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

জবিতে এ্যাথলেটিক্স-ক্রিকেটের পুরস্কার বিতরণ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:৩৬:৩১ পিএম
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অধ্যাপক ড. সেলিম ভূঁইয়া। ছবি: বাংলানিউজ

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অধ্যাপক ড. সেলিম ভূঁইয়া। ছবি: বাংলানিউজ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ‘ষষ্ঠ বার্ষিক এ্যাথলেটিক্স ও চতুর্থ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ মে) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নুরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির (এ্যাথলেটিক্স ও সাঁতার)  আহ্বায়ক অধ্যাপক ড. মো. নুরে আলম আব্দুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক ড. সেলিম ভূঁইয়া বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

এবার ৩২ বিভাগের প্রায় ২শ জন শিক্ষার্থী নিয়ে মোট ১০টি ইভেন্টে ১৯ ও ২০ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ষষ্ঠ বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ষষ্ঠ বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় সেরা এ্যাথলেট (ছাত্র) হওয়ার গৌরব অর্জন করে অর্থনীতি বিভাগের মো. লিমন এবং সেরা এ্যাথলেট (ছাত্রী) হওয়ার গৌরব অর্জন করে চারুকলা বিভাগের ছাত্রী নোশিন তাবাস্সুম।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় চতুর্থ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২৮ মে মার্চ শুরু হয় এবং ১৯ এপ্রিল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ক্রিকেট প্রতিযোগিতায় মোট ৩২টি বিভাগ অংশগ্রহণ করে ও ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং রানার্স-আপ হয় আই ই আর। চতুর্থ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় ম্যান অব দ্যা ফাইনাল এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হওয়ার পদক অর্জন করে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মো. শহিদুল ইসলাম।

এ সময় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১৮
কেডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa