[x]
[x]
ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ইব্রাকে বাইরে রেখেই সুইডেনের মূল স্কোয়াড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:১৬:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিদায়টা বলেই দিয়েছিলেন। কিন্তু আবারও ফুটবলের টানে ফিরেছেন। কিন্তু দেশ তাকে বিশ্বকাপের স্কোয়াডে জায়গা দিল না! সুইডেন ভক্তদের ক্ষীণ আশা ছিল রাশিয়া বিশ্বকাপে হয়তো দেখা যাবে জ্লাতান ইব্রাহিমোভিচকে। কিন্তু সমর্থকদের সেই স্বপ্ন ভেঙে দিয়ে সুইডিশ কোচ জেন অ্যান্ডারসন বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের মূল দল ঘোষণা করেছেন।

গত নভেম্বরে বিশ্বকাপের প্লে-অফ ম্যাচে সুইডিশদের কাছে পরাজিত হয়েই বিশ্বকাপে খেলার আশা ভাঙে ইতালির।

২০১৬ সালে জাতীয় দল থেকে অবসর নেন ইব্রা। বর্তমানে মেজর সকার লিগে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে ঘরোয়া ফুটবল খেলছেন তিনি। আন্তর্জাতিক অঙ্গন থেকে অবসরের ঘোষণা দিলেও,কিছুটা হলেও ইঙ্গিত ছিল জুভেন্টাস, এসি মিলান, বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার ইব্রাকে হয়তো এবার শেষবারের মতো বিশ্বকাপের দলে দেখা যেতে পারে। কিন্তু তা আর হয়নি।

সুইডেন স্কোয়াড:

গোলরক্ষক: রবিন ওলসেন, ক্রিস্টোফার নোর্ডফেল্ড, কার্ল ইয়োজান জনসন।

রক্ষণভাগ: আন্দ্রেস গ্রানকিভিস্ট, ভিক্টর নিলসন লিন্ডেলফ, মাইকেল লাস্টিং, লুডউইগ আগাসটিনসন, পনটাস জানসন, এমিল ক্রাফথ, ফিলিপ হেলান্ডার, মার্টিন ওলসন।

মধ্যমভাগ: সেবাস্টিন লারসন, গুস্তাভ সেভেনসন, আলবিন একডাল, এমিল ফোর্সবার্গ, ভিক্টর ক্লায়েসন, জিমি ডারমাজ, মার্কোস রোহডেন, ওস্কার হিলজেমার্ক।

আক্রমণভাগ: মার্কোস বার্গ, জন গুইডেট্টি, ইসান কিয়েস-থেলিন, ওলা টোইভোনেন।

বাংলাদেশ সময়: ১৭১০, মে ১৬, ২০১৮
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa