ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ইনিয়েস্তাকে দেখতে এসে আহত ১৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, মে ১৬, ২০১৮
ইনিয়েস্তাকে দেখতে এসে আহত ১৮ আন্দ্রেস ইনিয়েস্তা

ঢাকা: মাত্রই বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক শেষ করলেন আন্দ্রেস ইনিয়েস্তা। বার্সেলোনার জার্সিতে তিনি এতটাই জনপ্রিয় যে, চিরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান তাকে শুভেচ্ছা জানিয়েছে। তিনি যে সমর্থকদের কাছে কতোটা জনপ্রিয় তা আবারও প্রমাণ হলো। তবে সেটি একটি দুঃসংবাদ।

ইনিয়েস্তার এক শুটিং দেখতে গিয়েছিল কয়েকশ মানুষ। সেখানেই আহত হয় ১৮ জন।

এর মধ্য দু’জনের অবস্থা গুরুতর। মঙ্গলবার (১৫ মে) বার্সেলোনার স্প্যানিশ এই মিডফিল্ডার একটি টিভি শো’র জন্য শুটিং করছিলেন। ইনিয়েস্তার শুটিংয়ের জন্য অস্থায়ী একটি স্ট্যান্ড বানানো হয়। তার পাশেই দর্শকরা জড়ো হন।
 
কিন্তু দুর্ভাগ্য তাদের! শুটিং চলাকালীন আচমকা সেই স্ট্যান্ডটি ভেঙে পড়ে। স্ট্যান্ডটি ভেঙে দুই শিশুসহ মোট ১৮ জন আহত হয়েছে। আহতদের তালিকায় শুটিং ইউনিটের সদস্যরাও আছেন।
 
স্প্যানিশ গণমাধ্যম থেকে জানা গেছে, ১৮ জনের মধ্যে দু’জনের অবস্থা বেশ গুরুতর। দুর্ঘটনার পরপরই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
 
আহতদের উদ্দেশে সমবেদনা জানিয়ে, সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, সকালের ভয়ের পর আহত সবার পাশে আমি আছি। সবার জন্য শুভ কামনা। আশা করি সবাই দ্রুত সেরে উঠবেন।
 
দুই সপ্তাহ আগে ইনিয়েস্তা বার্সা ছাড়ার ঘোষণা দেন। সামনের সপ্তাহে ক্লাবটির হয়ে শেষ ম্যাচ খেলতে নামবেন। তার শেষ ম্যাচে ক্যাম্প ন্যুতে প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। শেষ ম্যাচের আগে, নিজের বার্সেলোনা ক্যারিয়ার নিয়ে একটি টিভি শো’র জন্য শুটিং করছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।