[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

রোনালদোদের প্রাথমিক দলে নেই সানচেজ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ১:১২:০৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপকে কেন্দ্র করে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করলো পর্তুগাল। তবে এই দলে সুযোগ হয়নি তারকা মিডফিল্ডার রেনাতো সানচেজের। অথচ এই সানচেজই পর্তুগিজদের ইতিহাসে প্রথম কোনো বড় শিরোপা ‘ইউরো’ চ্যাম্পিয়ন হওয়ার পেছনে দারুণ ভূমিকা রেখেছিলেন।

ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বে ২০১৬ সালে ইউরোতে ৭ ম্যাচের ৬টিতেই খেলেছিলেন সানচেজ। তবে এরপর ক্লাব বায়ার্ন মিউনিখ ও সোয়ানসি সিটির হয়ে আলো ছড়াতে না পারায় কোচ ফার্নান্ডো সান্তোসের নজরে আসেননি।সানচেজ-ছবি: সংগৃহীত৩৫ সদস্য থেকে মূল ২৩ জনের স্কোয়াড খুব দ্রুতই ঘোষণা করবে পর্তুগাল।

চলতি বছরের ১৪ জুন শুরু হওয়া বিশ্বকাপে পর্তুগাল গ্রুপ ‘বি’তে রয়েছে। যেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পাচ্ছে স্পেন, মরক্কো ও ইরানকে। ১৫ জুন নিজেদের প্রথম ম্যাচে প্রতিবেশি শক্তিশালী স্পেনের মুখোমুখি হবে দলটি। এর আগে তিউনিসিয়া, বেলজিয়াম ও আলজেরিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে রোনালদোদের।

পর্তুগাল স্কোয়াড:

গোলরক্ষক: অ্যান্থোনি লোপেজ, বেটো ও রুই প্যাট্রিকো।

রক্ষণভাগ: আন্তুনেস, ব্রুনো আলভেজ, সেদ্রিক সোয়ারেস, জোয়াও সেনসেলো, হোসে ফন্তে, লুইস নেতো, মারিও রুই, নেলসন সেমেদো, পেপে, রাফায়েল গুয়েরিয়েরো, রিকার্ডো পেরেইরা, রোনালদো ও ই রুবেন দিয়াস।

মধ্যমভাগ: আদ্রিয়েন সিলভা, আন্দ্রে গোমেস, ব্রুনো ফার্নান্দেস, জোয়াও মারিও, জোয়াও মৌতিনহো, ম্যানুয়েল ফার্নান্দেস, রুবেন নেভেস, সার্জিও অলিভিয়েরা ও উইলিয়াম কারভালহো।

আক্রমণভাগ: আন্দ্রে সিলভা, বার্নান্দো সিলভা, ক্রিস্টিয়ানো রোনালদো, এডার, গেলসন মার্টিনেস, গনসালো গুয়েদেস, নানি, পাওলিনহো, রিকার্ডো কুয়ারেসমা ও রনি লোপেস।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ১৫ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa