[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

বার্সাতেই যাচ্ছেন গ্রিজম্যান!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৫:২৪:২৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অ্যান্তোনিও গ্রিজম্যানের ট্রান্সফার নিয়ে একমত হয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদ। রোববার (১৩ মে) বার্তা সংস্থা স্পোর্টস এর বরাতে গোল ডট কম এই তথ্য জানিয়েছে।

স্প্যানিশ ফুটবল মৌসুম শেষ হয়েছে গতকাল (১৩ মে)। আগামী মৌসুমের জন্য দল গোছাতে এখনই প্রস্তুতি শুরু করেছে ইউরোপীয় ক্লাবগুলো। সেই তালিকায় শুরুর দিকেই আছে কাতালান ক্লাব বার্সার নাম। বার্সার সম্ভাব্য ট্রান্সফার তালিকায় সবার ওপরেই ছিলো অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানের নাম।

যদিও এটাকে গুঞ্জন হিসেবেই ভাবা হচ্ছিলো। এমনকি অ্যাতলেটিকোর পক্ষ থেকে দাবি করা হচ্ছিলো ‘গ্রিজম্যান বিক্রির জন্য নয়’। তাকে দলে টানার বার্সার প্রচেষ্টা নিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি ক্লাবটির কর্তৃপক্ষ। তবে এবার মনে হয় বরফ গলেছে।

ফরাসি ফরোয়ার্ডকে দলে টানতে তার রিলিজ ক্লজের ১০০ মিলিয়ন ইউরো পরিশোধ করতে প্রস্তুত বার্সা, এমনটাই জানিয়েছে গোল ডট কম। তবে জুলাইয়ের আগেই ট্রান্সফার ঝামেলা মিটিয়ে ফেলতে ইচ্ছুক বার্সা ১১৫ মিলিয়ন ইউরো খরচে রাজি। তাহলে রিলিজ ক্লজ ছাড়াই স্বাভাবিক ট্রান্সফার সম্ভব হবে।

বার্সার এই তাড়াহুড়োর পেছনে মূল কারণ হচ্ছে গ্রিজম্যানকে নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের আগ্রহ। ২০১৬ সালের ইউরোর টপ গোল স্কোরারকে দলে নিতে তাই মরিয়া বার্সা কোনো ঝুঁকি নিতে রাজি নয়। তবে যদি অ্যাতলেটিকো শেষ মুহূর্তে বেঁকে বসে তাহলে রিলিজ ক্লজ দিয়েই দলে নিবে এই ফরাসিকে।

আসন্ন বিশ্বকাপের আগেই ট্রান্সফার সংক্রান্ত ঝামেলা মিটিয়ে ফেলতে চান গ্রিজম্যান। তার ইচ্ছা আসন্ন ইউরোপা লিগের ফাইনাল জিতে মাথা উঁচু করে ক্লাব ছাড়তে। কোনো লুকোছাপা করতে অনাগ্রহী তিনি। এইজন্যই আলোচনায় বসতে বাধ্য হয়েছে বার্সা ও অ্যাতলেটিকো। সম্ভবত আগামী সপ্তাহেই সব চূড়ান্ত হয়ে যাবে। এখন শুধু অর্থ সংক্রান্ত ঝামেলা মিটানো বাকি।

গ্রিজম্যান নিজেও বার্সায় যেতে আগ্রহ প্রকাশ করেছেন। মূলত চ্যাম্পিয়নস লিগ জয়ের উচ্চাশা নিয়েই বার্সায় যেতে চান তিনি। সেই সাথে উচ্চ বেতন ও অন্যান্য সুবিধা তো আছেই। বিশেষ করে মেসির সান্নিধ্য।

বাংলাদেশ সময়ঃ ১৭২০ ঘণ্টা, ১৪ মে, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa