[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

যুক্তরাষ্ট্রে ক্যারিবীয়দের সঙ্গে টি-২০ সিরিজে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ১২:৫১:২৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী আগস্টে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করবে ওয়েস্ট ইন্ডিজ। আর এই সিরিজের শেষ দুটি ম্যাচ যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। যেখানে ভেন্যু হিসেবে পাচ্ছে ফ্লোরিডার লাডারহিলের সেন্ট্রাল ব্রওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম। তবে প্রথম ম্যাচটি ক্যারিবীয়দের মাঠ সেন্ট কিটসে অনুষ্ঠিত হবে।

ফ্লোরিডা স্টেডিয়ামের এক কর্মকর্তা ক্রিকইনফোকে জানান, এ বছরের শুরুতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) ম্যাচ খেলার জন্য স্টেডিয়ামটি রিজার্ভ করেছিল। কিন্তু তিনি ভেবেছিলেন সিরিজটি হবে পাকিস্তানের বিপক্ষে। কেননা করাচিতে ক্যারিবীয়রা খেলার পর ফিরতি সিরিজ এখানে অনুষ্ঠিত হতে পারে এমন ধারণা ছিল। 

কিন্তু ইতোমধ্যে জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সফর নিশ্চিত করেছে বাংলাদেশ। যেখানে খেলা হবে দুটি টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ। যদিও এই সিরিজটি গত মার্চে হওয়ার কথা ছিল। কিন্তু ক্যারিবীয়দের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের কারণে তা হয়ে ওঠেনি।

লাডারহিল স্টেডিয়ামের এক কর্মকর্তা জানান, সিডব্লিউআই আগস্টের ৪ ও ৫ তারিখ টি-২০ খেলার জন্য রিজার্ভ করেছে। এটি ৮ আগস্ট ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরু হওয়ার কিছু দিন আগেই। যেখানে সিপিএলের দল জ্যামাইকা তালাওয়াসের তিনটি ম্যাচও রয়েছে এই স্টেডিয়ামে।

এদিকে এ নিয়ে তৃতীয়বার ফ্লোরিয়ায় টি-২০ সিরিজ আয়োজন করতে যাচ্ছে উইন্ডিজরা। যেখানে যুক্তরাষ্ট্রের মাটিতে ২০১০ সালে প্রথম ম্যাচ খেলেছিল শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড। ২০১২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে এ মাঠে ক্যারিবীয়রা ম্যাচ খেলেছিল। আর ২০১৬ সালে দুটি টি-২০ ভারতে বিপক্ষে খেলেছিল দলটি।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ১৩ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa