[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

দিল্লির বিপক্ষে কোহলিকে নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৫:১৬:২০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

১০ ম্যাচে তিন জয়! পয়েন্ট টেবিলে আছে তলানির দিকে। এই পরিসংখ্যানের সামনে দাঁড়িয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জন্য বড় এক দুঃসংবাদ দিয়েছে টিম ম্যানেজমেন্ট। শনিবার দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষে নাও খেলতে পারেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি।

একাদশ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ভীষণ দুর্দশায় আছে কোহলির ব্যাঙ্গালুরু। আর এরই মধ্যে কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন দলনেতা কোহলি। ফিরোজ শাহ কোটলায় দিল্লি বিপক্ষে ম্যাচে দলে না থাকার শঙ্কার কথা জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, ম্যাচের আগে নেট সেশনেও দেখা যায়নি কোহলিকে। ড্রেসিংরুমের আলোচনায়, কয়েকদিন আগে আরেক ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সিরাজের বাসায় আমন্ত্রণে গিয়েছিলেন। সেখানে জম্পেশ খাওয়া দাওয়া করেছেন। শক্ত ডায়েটে থাকা কোহলি নাকি সেখানে সব নিয়ম ভঙ্গ করে হায়দ্রাবাদি বিরিয়ানিতে মজেছিলেন। এরপর থেকেই কিছুটা শরীর খারাপ হয়ে যায় ভারতীয় অধিনায়কের।

জানা গেছে ৭ তারিখের ম্যাচেও পুরোপুরি ফিট ছিলেন না কোহলি। তাই তার খেলা নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। যদি তিনি খেলতে না পারেন সে ক্ষেত্রে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্সের কাধেই উঠবে অধিনায়কের দায়িত্ব, এ বিষয়ে কিছুটা ইঙ্গিত দিয়ে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

প্লে-অফে খেলার সম্ভাবনায় এখনো কিছুটা টিকে আছে ব্যাঙ্গালুরু। তবে কাজটা বেশ কঠিনই বলা যায়। শেষ চার ম্যাচের সব কয়টিতেই বড় ব্যবধানে জিততে হবে দলটিকে। তবে বাকী ম্যাচগুলোতে তাদের প্রতিপক্ষও বেশ শক্তিশালী। দিল্লি ডেয়ারডেভিলস ছাড়াও কিংস ইলেভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দ্রাবাদ ও রাজস্থান রয়েলসের বিপক্ষে খেলতে হবে তাদের।

বাংলাদেশ সময়: ১৭১৫, মে ১২, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa