[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

প্রীতি-শেওয়াগ দ্বন্দ্ব ‘মিথ্যে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৪:০৭:২৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গেল দুদিন ধরে ক্রিকেট দুনিয়ায় বিশেষ করে ভারতীয় ক্রিকেট মহলে আলোচনার প্রধান বিষয় হয়ে উঠেছে প্রীতি জিনতা ও বিরেন্দ্র শেওয়াগের মধ্যকার দ্বন্দ্ব। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার প্রীতি ও মেন্টর শেওয়াগের মধ্যকার এই দ্বন্দ্বের খবর মিথ্যে। এমনটা জানালেন বলিউড তারকা প্রীতি নিজেই।

এক টুইটার বার্তায় প্রীতি লিখেছেন, ‘মুম্বাই মিরর আরেকবার ফেক (মিথ্যা) খবর ছড়াচ্ছে। কারণ আমরা তাদের সংবাদ মাধ্যম ব্যবহার করিনি আমাদের কথা বলার জন্য। আর এতেই বীরু (শেওয়াগ) এবং আমাকে ঘিরে খবর প্রকাশ করে দিল আর আমাকে ভিলেন বানানো হয়েছে। বাহ কি দারুণ!’ছবি:সংগৃহীতদুদিন আগে আইপিএলে রাজস্থান রয়েলসের বিপক্ষে হারার পর ইন্ডিয়া মিরর একটি প্রতিবেদনে জানায়, শেওয়াগের সঙ্গে প্রীতির সম্পর্ক খারাপ হতে শুরু করেছে। পত্রিকাটির দাবি, এই বছর আইপিএলের পর দল ছাড়তে পারেন ভারতের সাবেক ওপেনার শেওয়াগ।

মিররের মতে, শেওয়াগ দলে তার অতিমাত্রায় রদবদল করেন। আর এই রদবদলও পছন্দ হয় না প্রীতির। আর এ নিয়েই দুজনের দ্বন্দ্বের সূত্রপাত।

বাংলাদেশ সময়: ১৬০০, মে ১২, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa