[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

বিশ্বকাপই শেষ আলভেজের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ১২:২৫:১৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাজিল বিশ্বকাপ জয়ের স্বপ্ন যাত্রায় বড় এক ধাক্কাই খেল। ইনজুরির কারণে রাশিয়া যাওয়া হচ্ছে না রক্ষণভাগের তারকা ফুটবলার দানি আলভেজের। হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেছেন এই প্যারিস সেন্ট জার্মেইর ডিফেন্ডার।

আলভেজ চোটটা পেয়েছেন গত মঙ্গলবার পিএসজির হয়ে কাপ ডি ফ্রান্সের ফাইনাল ম্যাচে। তবে সে সময় বলা হয়েছিল তার চোট ততটা গুরুতর নয়। কিন্তু শেষ পর্যন্ত সেলেকাওদের জার্সি গায়ে বিশ্বকাপে আর নামাই হচ্ছে না তার।

তবে ব্রাজিল ফুটবল কনফেডারেশন শুক্রবারে নিশ্চিত করে জানায়, টিম ডক্টর রদ্রিগো লাসমার আলভেজের সবকিছু পরীক্ষা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেন, বার্সেলোনার সাবেক তারকা আগামী গ্রীস্মের (বিশ্বকাপ) আগে সুস্থ হতে পারছেন না।

এদিকে আলভেজের ছিটকে যাওয়ার পর বড় শূন্যস্থানই তৈরি হলো ব্রাজিল দলে। কেননা প্রায় এক দশক ধরে তিনি জাতীয় দলে গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে খেলেছেন। আর হলুদ জার্সিধারীদের ষষ্ঠ বিশ্বকাপ জয়ে দারুণ ভূমিকা রাখতে এ তারকা প্রতি সমর্থকদের বিশ্বাস ছিল।

এ নিয়ে দ্বিতীয় ডিফেন্ডার হিসেবে তিতের দল থেকে বিশ্বকাপ আসরে ছিটকে গেলেন আলভেজ। এর আগে গত মার্চে অ্যাতলেটিকো মাদ্রিদের ফিলিপ লুইজ চোট পেয়ে বিশ্বমঞ্চ থেকে দূরে সরে যান।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ১২ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa