মিরাজ যখন গলফার!
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

মিরাজ যখন গলফার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ৮:৩৮:২০ পিএম
গলফ ক্লাবস হাতে মিরাজ/ছবি: বাংলানিউজ

গলফ ক্লাবস হাতে মিরাজ/ছবি: বাংলানিউজ

ঢাকা: যদি দেখেন ক্রিকেটের ব্যাট-বল ফেলে গলফে মজেছেন মেহেদি হাসান মিরাজ, ব্যাপারটা কতটা হজম করতে পারবেন তার ভক্তরা? তাহলে কি ক্রিকেট ছেড়েই দিল তরুণ এই অলরাউন্ডার। গলফ ক্লাবস হাতে মিরাজের ছবি কি তাই বলছে!

নাহ! আসলে তেমন কিছুই নয়। ক্রিকেটটা ছাড়েননি সাবেক অনূর্ধ্ব-১৯ অধিনায়ক। শুধুই একটু গলফের ক্লাবসটা নেড়ে-চেড়ে দেখা।

এই তো কিছুদিন আগে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শিরোপা জয়ী আবাহনীর হয়ে খেললেন। আছেন আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘোষিত প্রাথমিক দলেও। তবে সব কিছু ছাপিয়ে পিঠের ব্যাথাটা ভোগাচ্ছে খুব। এই ব্যাথার কারণেই খেলতে পারেননি বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ দুই রাউন্ড।

চিকিৎসকের পরামর্শে পুনর্বাসন প্রক্রিয়া চলছে বেশ জোরেশোরেই। আশা করা হচ্ছে পুরোপুরি সুস্থ মিরাজকেই পাওয়া যাবে বাংলাদেশের পরবর্তী সিরিজগুলোতে।

গলফ ক্লাবস হাতে মিরাজ, সঙ্গে সিদ্দিকুর ও রিয়াজ/ছবি: বাংলানিউজএরই ফাঁকে ক্রিকেটের পাশাপাশি ঝালিয়ে নিলেন নিজের গলফ বিদ্যাটাও। তাও যেমন তেমন কারও কাছ থেকে নয়! বাংলাদেশের গলফকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া সিদ্দিকুর রহমানের কাছে। শুক্রবার (১১ মে) কুর্মিটোলা গলফ মাঠে বেশ মনোযোগ দিয়েই গলফ শিখতে দেখা গেছে জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মিরাজকে।

মূলত, বাংলাদেশের গলফকে বিশ্ব দরবারে আরও পরিচিত করতেই মিরাজের গলফ মাঠে যাওয়া। ৯ মে থেকে কুর্মিটোলা গলফ মাঠে শুরু হয়েছে এশিয়ান ট্যুর প্রফেশনাল গলফ টুর্নামেন্ট বাংলাদেশ ওপেন। এবারের আসরে অংশ নিচ্ছে বিশ্বের ৪১টি দেশের ১৪৩ জন গলফার।

শুক্রবার এই টুর্নামেন্টের তৃতীয় দিন সেখানে উপস্থিত হন মিরাজ। তার সঙ্গে আরও যাওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ্‌ রিয়াদ ও স্পিড স্টার তাসকিন আহমেদেরও। কিন্তু যাওয়া হয়নি তাদের। তবে ছিলেন বাংলাদেশের চলচ্চিত্র তারকা রিয়াজ।

২৬ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ দল। সেখানে তিন টেস্ট, তিন ওয়ানডে আর তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে টাইগাররা। এছাড়া আফগানিস্তানের বিপক্ষে আগামী ৩, ৫ ও ৭  জুন ভারতের দেরাদুনে রাজীব গান্ধী স্টেডিয়ামে দিবা রা‌ত্রির তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০২৭, মে ১১, ২০১৮
এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa