[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

ভক্তদের ওপর বিরক্ত কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ৬:১৪:২২ পিএম
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়ের মাত্র ৫ মাস পার হয়েছে। এর আগে অবশ্য এই যুগল চুটিয়ে প্রেম করেছেন ৪ বছর। এতদিনেও এই তারকা জুটিকে নিয়ে মানুষের  কৌতূহলের ফুরোয়নি। আর এতেই অস্বস্তি ও বিরক্তি প্রকাশ করলেন কোহলি।

‘বিরুস্কা’ নামে পরিচিত এই জুটি গেল বছরের ডিসেম্বরে বিয়ে করেন ইতালিতে। সে সময় এই জুটিকে নিয়ে আগ্রহ প্রমাণ করে ইন্টারনেট সার্চ। ২০১৭ সালের ডিসেম্বরে ইন্টারনেটে ভারতের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছে ভিরুস্কাকে। আর এসব নিয়েই কোহলি তার বিরক্তি আর গোপন করতে পারেননি। 
২৯ বছর বয়সী কোহলি বলেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের এমন আগ্রহ আমাকে অস্বস্তিতে ফেলে। তবে আমি এখন তাদের সামলানো অনেকটাই শিখে ফেলেছি। তারকারাও তাদের মতো সাধারণ মানুষ। অন্যান্যদের মতো তাদেরও একটি ব্যক্তিগত জীবন আছে। আমাদের নিজেদের মতো থাকতে দেওয়া উচিত।

কোহলি আরও বলেন, এখন আমি ব্যক্তিগত ও পেশাগত জীবনে সমতা করতে শিখেছি। যখন আমি আমার পরিবারের সঙ্গে থাকি তখন ক্রিকেটটা একেবারেই অফ রাখি। আমি চেষ্টা করি বন্ধুদের সাথে দেখা করার। সিনেমা দেখি, লং ড্রাইভে যাই। আমি আমার কুকুরের সাথে সময় কাটাতে ভালোবাসি।

ক্রিকেটের মধ্যে থাকলে মনটাকেও সেখানেই রাখেন এমনটা জানিয়ে কোহলি বলেন, ক্রিকেটে থাকলে মন ও মাথা দুটোই সেখানে রাখি। সাথে স্বাভাবিক অনুশীলন আর জিম করা তো থাকেই।

বাংলাদেশ সময়: ১৮০৯, মে ১১, ২০১৮
এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa