ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গ্রিজম্যান বাঁচিয়ে দিলেন অ্যাতলেটিকোকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
গ্রিজম্যান বাঁচিয়ে দিলেন অ্যাতলেটিকোকে ছবি: সংগৃহীত

ঘরের মাঠে খেলেও ফায়দা নিতে পারলো না আর্সেনাল। ইউরোপা লিগের সেমিফাইনালের প্রথম লেগে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। অ্যাতলেটিকোর অ্যান্তোনিও গ্রিজম্যান ম্যাচের শেষ দিকে গোল করে বাঁচিয়ে দেন দিয়েগো সিমিওন শিষ্যদের।

এমিরেটস স্টেডিয়ামে গল্পটা হতে পারতো অন্যরকম। কেননা এদিন ম্যাচের প্রায় পুরো সময়ই ১০ জন নিয়ে খেলেছে অ্যাতলেটিকো।

তবে এমন ড্রয়ের পর ফাইনালে ওঠা নিয়ে শঙ্কায় থাকবে আর্সেনালই। পরের লেগে ঘরের মাঠে অ্যাতলেটিকো গোলশূন্য ড্র করতে পারলেই শিরোপা নির্ধারণী ম্যাচে চলে যাবে স্প্যানিশ দলটি।

বৃহস্পতিবার রাতে শেষ চারের এ খেলায় ১০ মিনিটে বড় ধাক্কা খায় অ্যাতলেটিকো। ফ্রেঞ্চ স্ট্রাইকার আলেকজান্দ্রো লাকাজেতকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন প্রতিপক্ষের ক্রোয়েশিয়ান ডিফেন্ডার শিমে ভারসালকো। পরে রেফারির সিদ্ধান্তে অসন্তোষ জানানোয় ডাগআউট ছাড়তে হয় দলটির কোচ সিমিওনকেও।

তবে ম্যাচের দ্বিতীয়র্ধে সেই লাকাজেতই গোল করে আর্সেনালকে এগিয়ে দেন। কিন্তু ৮২ মিনিটে গ্রিজম্যান গোল করলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

আগামী ২ মে’র রাতে ফিরতি লেগে অ্যাতলেটিকোর মাঠ ওয়ান্ডা মেট্রোমলিটানোতে মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।