ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধোনিই প্রকৃত ‘ইউনিভার্সাল বস’!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
ধোনিই প্রকৃত ‘ইউনিভার্সাল বস’! এম এস ধোনি ও ম্যাথু হেইডেনের টুইট

কিছুদিন আগে নিজেই নিজেকে ‘ইউনিভার্সাল বস’ ঘোষণা দিয়েছিলেন ক্যারিবিয়ান ক্রিকেট দৈত্য ক্রিস গেইল। কিন্তু তাকে ভুল প্রমাণ করে দিয়েছেন ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এমনটাই মনে করে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ম্যাথু হেইডেন। এই অস্ট্রেলীয়র ভাবনার পিছনে যুক্তিও কম নেই।

শুধু এক ম্যাচেই ধোনি যা করে দেখিয়েছেন, খুব বেশি ক্রিকেটার তেমন কিছু করার ধারেকাছে পৌঁছাননি। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনিই প্রথম অধিনায়ক, যিনি ৫০০০ রান পূর্ণ করেছেন।

বুধবার (২৫ এপ্রিল) বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে এই মাইলফলক স্পর্শ করেন ধোনি। শুধু তাই নয়, এই ম্যাচে ৭০ রান করার পথে ৭টি ছয় মেরেছেন তিনি। আইপিএলে কোনও ইনিংসে এটাই তার সর্বাধিক ছয় মারার রেকর্ড।

ধোনির এমন রুদ্রমূর্তি দেখেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হেইডেন লিখেছেন, ও মাই গড! দয়া করে আমাকে ঘুমাতে দাও। কেন তুমি আইপিএল এত দারুণ বানিয়েছো। এম এস ধোনিই সত্যিকারের ইউনিভার্সাল বস। আর রাইডু আম্বাতির মতো ঠাণ্ডা ব্যাটসম্যান আমাকে এই বছরের শেষ পর্যন্ত রোমাঞ্চিত করে রাখবে। আমি ঘুমাতে পারছি না। এটা অবিশ্বাস্য!

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।