ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সাকিবের কাছে আরও চাইছেন হার্শা ভোগলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
সাকিবের কাছে আরও চাইছেন হার্শা ভোগলে ছবি: সংগৃহীত

মুম্বাইর ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাত্র ১১৮ রান তুলেও সানরাইজার্স হায়দ্রাবাদ যেভাবে ম্যাচটা জিতেছে, তাতে কোনো সন্দেহ নেই যে এটা একাদশতম আইপিএলে তাদের অন্যতম সেরা পারফরম্যান্স। এমনটি জানালেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

হায়দ্রাবাদের এমন সাফল্যকে অবশ্য হার্শা দলটির আইপিএলের নিলামে অন্ধের মতো ক্রিকেটার দলে নেয়ার সুফল হিসেবে দেখছেন। যেখানে ডেভিড ওয়ার্নার, ভুবনেশ্বর কুমারের মতো ক্রিকেটার নেই।

বিলি স্ট্যানলেক প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন। শিখর ধাওয়ান পুরো ফিট নয়।  

ছ’জন বোলারের মধ্যে তিনজন রিজার্ভ বেঞ্চের ছিল শেষ ম্যাচটিতে।  সাধারণত এদের কেউই প্রথম একাদশে জায়গা পান না। মোহাম্মদ নবী, সন্দীপ শর্মা, বাসিল থাম্পির মতো দ্বিতীয় সারির বোলাররা ৭.৫ ওভার হাত ঘুরিয়ে মাত্র ৩৬ রান দিয়েই চারটি উইকেট তুলে নেয়।

হায়দ্রাবাদের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের প্রশংসাও করেছেন হার্শা। তবে দলের ভূমিকায় তিনি বিশ্ব সেরা এই অলরাউন্ডারের কাছ থেকে আরও আশা করেন। ‘এবার মানিশ পান্ডে যদি হাত খুলে খেলতে পারে, আর সাকিব-আল-হাসান দেশের হয়ে যে অলরাউন্ড পারফরম্যান্সটা করে সেটা যদি সে আইপিএলে তুলে ধরতে পারে তাহলে সানরাইজার্স একটা কমপ্লিট টিমে পরিণত হবে।

সাকিব এবারের আসরে এখন পর্যন্ত ৬ ম্যাচে ৫ ইনিংসে ৮৯ রান করেছেন। আর সমান ম্যাচে ৬টি উইকেট পেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৬ এপিল) নিজেদের সপ্তম ম্যাচে ঘরের মাঠে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে হায়দ্রাবাদ। এ ম্যাচ জিতে আবার পাঞ্জাবকে হটিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে ওঠার সুযোগ রয়েছে সাকিব-উইলিয়ামসনদের।

৬ ম্যাচে ৪টি জয় ও দুটি হারে ৮ পয়েন্ট নিয়ে বর্তমানে তৃতীয়স্থানে রয়েছে হায়দ্রাবাদ। সমান ম্যাচে ৫ জয় ও এক হারে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পাঞ্জাব। আর পাঞ্জাবের সমান পয়েন্ট হলেও রান রেটে এগিয়ে থেকে শীর্ষে চেন্নাই সুপার কিংস।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।