ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্ব একাদশে সাকিবদের সঙ্গী কার্তিক-হার্দিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
বিশ্ব একাদশে সাকিবদের সঙ্গী কার্তিক-হার্দিক বিশ্ব একাদশে সাকিবদের সঙ্গী হার্দিক-কার্তিক-ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বিশ্ব একাদশ। যেখানে ক্যারিবীয় দলে কার্লোস ব্র্যাথওয়েটের নেতৃত্বে থাকবেন ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস, স্যামুয়েল বাদ্রি ও আন্দ্রে রাসেলের মতো তারকারা।

এর আগে হ্যারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লণ্ডভণ্ড হয়ে যায় ক্যারিবীয়ান বেশ কয়েকটি দ্বীপপুঞ্জ। যেখানে অ্যাঙ্গুইলার জেমস রোন্যাল্ড ওয়েব স্টার পার্ক ও ডমিনিকার উইসডর পার্ক স্টেডিয়াম দুটি বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

পরে আইসিসি এই ম্যাচের মাধ্যমে সহায়তার হাত বাড়িয়ে দেয়। এ ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ স্টেডিয়ামগুলোর সংস্কারের কাজে লাগানো হবে।

আগামী ৩১ মে ঐতিহাসিক স্টেডিয়াম লর্ডসে ম্যাচটি অনুষ্ঠিত হবে। যেখানে বিশ্ব একাদশের নেতৃত্ব দেবেন ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগান। এছাড়া পাকিস্তানের শহীদ আফ্রিদি, শোয়েব মালিক ও শ্রীলঙ্কার থিসারা পেরেরাও এই দলে খেলার ব্যাপারে নিজেদের সম্মতি দিয়েছেন।

বাংলাদেশ থেকে দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালকেও এই দলে নেয়া হয়েছে। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন আফগানিস্তানের শীর্ষ স্পিনার রশিদ খান।

সর্বশেষ বিশ্ব একাদশের তালিকায় যোগ দিয়েছেন ভারতের দিনেশ কার্তিক ও হার্দিক পান্ডিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত সচিব অমিতাভ চৌধুরী জানান, হার্দিক এবং কার্তিককে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।