ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিকের বিকল্প আলোনসো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
পিকের বিকল্প আলোনসো!

ঢাকা: স্প্যানিশ ফুটবল জায়ান্ট বার্সেলোনার রক্ষণের দীর্ঘদিনের সেনানী জেরার্ড পিকের বিকল্প খুঁজছে বার্সেলোনা। বিকল্প হিসেবে স্পেনের জাতীয় দল আর ইংলিশ জায়ান্ট চেলসির সেন্টার হাফ মার্কোস আলোনসোকে নিয়ে ভাবছে বার্সা।

ফুটবল বিষয়ক সংবাদ মাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, পিকের বিকল্প হিসেবে চেলসি ডিফেন্ডার মার্কোস আলোনসোকে নিয়ে দীর্ঘমেয়াদে পরিকল্পনা করছে বার্সেলোনা। স্পেনের বিশ্বজয়ী দলের সদস্য পিকের বয়স ৩২ ছুঁই ছুঁই।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে ৩২তম জন্মদিন পালন করবেন তিনি। কিন্তু সেটা নু ক্যাম্পে মেসি-ইনিয়েস্তাদের সঙ্গেই উদযাপন করা সম্ভব হবে কিনা তা নিয়েই দেখা দিয়েছে সংশয়। কারণ, তার বিকল্প হিসেবে যে আলোনসোকে ভাবছে বার্সা।

বহুমুখী ফুটবল প্রতিভার অধিকারী আলোনসোর চেলসি ছাড়াও ইতালিয়ান লিগ সিরি আ’র দল ফিউরেন্টিনায় সেন্টার ব্যাক হিসেবে খেলার অভিজ্ঞতা আছে। যদিও সেখানে একই দলের সাবেক কোচ ও চেলসির বর্তমান কোচ এন্তোনিও কন্তের অধীনে খেলা হয়নি তার। ২০১৬ সালে ২৩ মিলিয়ন ইউরো ব্যয়ে তাকে দলে ভেড়ায় চেলসি।

বাংলাদেশ সময়: ০৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।