ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইতালির কোচ হচ্ছেন আনচেলত্তি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
ইতালির কোচ হচ্ছেন আনচেলত্তি! কার্লো আনচেলত্তি-ছবি: সংগৃহীত

আসছে রাশিয়া বিশ্বকাপে খেলার সুযোগ মেলেনি ফেভারিট ইতালির। প্রায় ছয় দশক পরে বিশ্ব মঞ্চে নেই তারকা সমৃদ্ধ দেশটি। তবে ২০২২ বিশ্বকাপকে টার্গেট করে ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে আজ্জুরিরা। বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, রিয়াল মাদ্রিদের সাবেক কোচ কার্লো আনচেলত্তিতে দলে ভেড়াচ্ছে ইতালি।

এর আগে গত সেপ্টেম্বরে বায়ার্ন মিউনিখ থেকে বরখাস্ত হয়েছিলেন আনচেলত্তি। ৫৮ বছর বয়সী এই অভিজ্ঞ কোচকে দু’বছরের অফার দিল ইতালির জাতীয় দল।

সোমবার ইতালি ফুটবল ফেডারেশনের প্রধান রবার্তো ফাব্রিসিনি বলেন, ‘আলেজান্দ্রো কোস্তাকুর্তা ও আমার সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে কার্লো আনসেলোত্তির। ’ 

উল্লেখ্য, এই মুহূর্তে ইতালির কোচিংয়ের দায়িত্বে রয়েছেন লুইগি ডি বিয়াগিও। তবে আগামী দিনে ভালো পারফরম্যান্সের জন্য আনচেলত্তিকে অফার দিল ইতালি ফুটবল ফেডারেশন। কিন্তু জানা যায়, বায়ার্ন মিউনিখের তুলনায় অনেক কম বেতন পাবেন তিনি। আনচেলত্তি ছাড়াও রবার্তো ম্যানচিনি, ক্লাওদিও রানিয়েরি এবং আন্তোনিও কন্তেকেও প্রস্তাব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।