ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদ পড়া মোসাদ্দেকের অভিযোগ পজিশন নিয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
বাদ পড়া মোসাদ্দেকের অভিযোগ পজিশন নিয়ে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সম্প্রতি জাতীয় দলের চুক্তি থেকে বাদ পড়েছেন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। এর জন্য পারফরম্যান্সকেই দায়ী করেছেন নির্বাচকরা। তবে ইনজুরি ও ব্যাটিং পজিশনের কারণে বেশ পিছিয়ে পড়েছেন এই তারকা অলরাউন্ডার। কিন্তু নির্বাচকরা এ বিষয়গুলো খুব একটা আমলে নেননি।

চুক্তি থেকে বাদ পড়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোসাদ্দেক বলেন, ‘চুক্তি থেকে বাদ পড়াটা যেমন হতাশাজনক, কিন্তু আমি মনে করি না যে চুক্তিটাই সব কিছু। পারফরম্যান্স হয়ত ভালো ছিল না তাই বাদ পড়ছি আমার চিন্তা হচ্ছে ভালো পারফর্ম করে আবার জায়গা ফিরে পাওয়া।

দীর্ঘদিন চোখের সমস্যার কারণে মাঠে বাইরে ছিলেন। এছাড়া জাতীয় দল থেকে শুরু করে ঘরোয়া লিগগুলোতেও মোসাদ্দেককে নামানো ৭ বা ৮-এ। এ নিয়ে অভিযোগ রয়েছে তার, ‘সেটা হয়ত ছিল। ইনজুরির কারণে আমি যদি ম্যাচই না খেলি আমি কীভাবে চিন্তা করব যে চুক্তিতে থাকি। কিন্তু ব্যাটিং পজিশন এই জায়গাতে আমার অভিযোগ আছে। আমি জাতীয় দলে যে জায়গায় খেলি ওইটা হয়ত (ঠিকআছে)। কারণ ওই জায়গায় (উপরে) যারা খেলে তাদের নিয়ে বলার কিছু নাই। কিন্তু এর মানে এই না যে ঘরোয়াতে আমি সাত নম্বর বা আট নম্বরে খেলব। এই জায়গায় আমার অভিযোগ আছে। আমি আশা করব টিম ম্যনেজমেন্ট এইটা দেখব। কারণ আমি সরাসরি হয়ত আমি কাউকে কিছু বলতে পারব না। আমি আশা করব নির্বাচকরা খেয়াল করবেন। ’

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘এটা হয়ত দু’রকম আসবে। আগে যে বছর আবাহনী চ্যাম্পিয়ন হলো আমি ছয় সাতে অনেক অবদান রাখছি এবার দল জিতলেও আমি পারিনি। কিন্তু বেশ কয়েকটা ম্যাচ দেখলে দেখবেন আমি চার-পাঁচ ওভার ব্যাট করার সুযোগ পেয়েছি। আমরা তো ক্রিস গেইলও না, আন্দ্রে রাসেলও না যে চাইলেই নেমে ছয় মারব। আমাদের বডি ওইভাবে সাপোর্টও করে না। পরিস্থিতি এমন ছিল যে নেমেই মারতে হত। সেটা একদিন হয়েছে, একদিন হয়নি। আমাদের কালচারের সঙ্গেই বডি ওইভাবে বিল্ড করার ব্যাপার নাই। ’

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।