ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সালাহ’র রেকর্ডেও জয় পেল না লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
সালাহ’র রেকর্ডেও জয় পেল না লিভারপুল ছবি: সংগৃহীত

ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে লিভারপুল। সমর্থকরা হয়তো ভেবেই নিয়েছিল জয় নিয়ে মাঠ ছাড়বে ইয়র্গান ক্লপের শিষ্যরা। কিন্তু তা আর হতে দিলেন না প্রতিপক্ষ ওয়েস্টব্রমউইচ অ্যালবিয়নের দুই ফুটবলার জ্যাক লিভারমোর ও সোলোমান রোনদন।

ওয়েস্টব্রমের মাঠ দ্য হাওয়াথর্হন স্টেডিয়ামে নিশ্চিত জয়ের কাছে গিয়েও ২-২ গোলে ড্র করলো লিভারপুল।

শুরুটা অবশ্য সফরকারী লিভারপুল করেছিল দুর্দান্তই।

ম্যাচের মাত্র ৪ মিনিটেই ড্যানি ইংস গোল করে দলকে লিড পাইয়ে দেন। পরে দ্বিতীয়ার্ধে ৭২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ সালাহ। বর্তমান বার্সেলোনা ও সাবেক লিভাপুল স্ট্রাইকার লুইস সুয়ারেজের পর দ্বিতীয় ফুটবলার হিসেবে প্রিমিয়ার লিগে এই ক্লাবের হয়ে এক মৌসুমে ৩১টি গোল করার রেকর্ড গড়লেন এই মিশরীয়।

কিন্তু ৭ মিনিট পরেই লিভারমোরের গোলে ব্যবধান কমায় স্বাগতিক ওয়েস্টব্রম। আর নির্ধারিত সময়ের দুই মিনিট আগে রোনদোন গোল করলেও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় ক্লপ শিষ্যদের।

ওয়েস্টব্রমের বিপক্ষে মৌসুমে আগের ম্যাচেও ড্র করেছিল লিভারপুল।

লিগে ৩৫ ম্যাচ শেষে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানেই রয়েছে লিভারপুল। ৩৩ ম্যাচে ৮৭ পয়েন্ট পাওয়া ম্যানচেস্টার সিটি ইতোমধ্যে চ্যাম্পিয়নের মুকুট পড়েছে। ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ২১ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।