ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপ মাতাবে সালাহ-কুতিনহো: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
বিশ্বকাপ মাতাবে সালাহ-কুতিনহো: নেইমার কুতিনহো ও জেসুসের সঙ্গে নেইমারের গোল উদযাপন

ঢাকা: কেবল মেসি-রোনালদোই নয়; রাশিয়া বিশ্বকাপে সালাহ, কুতিনহো ও হ্যাজার্ড আলো ছড়াবেন বলে মনে করছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। একই সঙ্গে স্বদেশী গ্যাব্রিয়েল জেসুস ও বার্সেলোনার সাবেক সতীর্থ সুয়ারেজের কথাও উল্লেখ করেছেন তিনি।

পুরো এক দশক ধরে ফুটবল শাসন করা আর্জান্টাইন ও পর্তুগিজ তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো যথারীতি বিশ্বকাপ মাতাবেন বলে জানান নেইমার। এই দুজনের বাইরে কোন তারকারা ফুটবলপ্রেমীদের মন জয় করবে জানতে চাইলে স্বদেশী কুতিনহোর সঙ্গে মিশরীয় তারকা সালাহ এবং বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ডের নাম উল্লেখ করেন নেইমার।



ব্রাজিলে আয়োজিত প্রমোশোনাল এক অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে রাশিয়ায় অনুষ্ঠেয় বিশ্বকাপ নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন প্যারিস সেইন্ট জার্মেইনের এই স্ট্রাইকার।
কুতিনহো ও সালাহর গোল উদযাপননেইমার বলেন, ফুটবলে অনেক মানসম্পন্ন খেলোয়াড় আছে তবে বিশ্বকাপে কেবল সেরারাই আসে। আমার মনে হয় কুতিনহো ও জেসুস রাশিয়ায় পার্থক্য গড়ে দেবে। সালাহ হয়তো বড় দলে খেলে না কিন্তু তার বিশ্বকাপ মিশন ভালো হবে।

‘আরও প্রতিভাবান খেলোয়াড় আছে; ইডেন হ্যাজার্ড, ডি ব্রুইনে, লুইস সুয়ারেজ। আশা করছি বিশ্বকাপে আমরা সবাই ভালো করবো। কিন্তু আমি খুশি হবো ওরা যদি ব্রাজিলের বিপক্ষে ভালো না খেলে!’ সংবাদ সম্মেলনে চিরায়ত রসিকতার ভঙ্গিতে বলেন নেইমার।  
 
গেল ২৫ ফেব্রুয়ারি চোট পেয়ে মাঠের বাইরে চলে যান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। শঙ্কা জেগেছিলো তিন মাসের আগে বল পায়ে দৌড়াতে পারবেন না তিনি। এমনকি রাশিয়া বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন।

কিন্তু সেইসব আশঙ্কা উড়িয়ে দিয়ে খুব শিগগিরই মাঠে ফিরবেন বলেও গোল ডট কমকে জানিয়েছেন বার্সেলোনার এই সাবেক তারকা।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।