ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবদের পর মোস্তাফিজরাই সেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
সাকিবদের পর মোস্তাফিজরাই সেরা সাকিব-মোস্তাফিজ

ঢাকা: অস্ট্রেলীয় অলরাউন্ডার জেমস ফকনারের মতে আইপিএলের চলতি আসরে বোলিং আক্রমণে সেরা সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। এর পর মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানসকে সেরা মনে করেন জেমস ফকনার।

ক্রিকইনফোর এই বিশ্লেষক বলেন, আমার মনে হয় বোলিং আক্রমণ বিবেচনায় সানরাইজার্স সবচেয়ে শক্তিশালী। ভুবনেশ্বর কুমার আইপিএল ছাড়াও বেশ কয়েকটি টুর্নামেন্টে ফর্মে রয়েছেন।

ওরাই এক নম্বর।

শুধু ভুবনেশ্বর কুমারই নন, আফগান লেগি রশিদ খানের কথাও বলেছেন ২০১৫ বিশ্বকাপের ফাইনালের ম্যাচসেরা বোলার ফকনার। তাদের পাশাপাশি আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আছেন সিদ্ধার্থ কাউল, দীপক হুদা ও মোহাম্ম নবীর মতো পার্টটাইম বোলাররাও।

মুম্বাইকে দ্বিতীয় সেরা বলেছেন ডেথ ওভারে কার্যকর দুই স্লোয়ার ও কাটার স্পেশালিস্ট জাসপ্রিত বুমরাহ ও মোস্তাফিজুর রহমান আছেন বলে। ‘মুম্বাইয়ে ভালো দুজন ডেথ বোলার আছেন। বুমরাহ ও মোস্তাফিজ। তাদের একজন বিশ্বের এক নম্বর অন্যজন দুই নম্বর। এ দুই পেসারের সাথে দলটিতে আছেন মৈনাক মারকান্দের মতো স্পিনারও। ’

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।