ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশারাফির নড়াইল এক্সপ্রেসের পাশে আইপিডিসি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
মাশারাফির নড়াইল এক্সপ্রেসের পাশে আইপিডিসি চুক্তি স্বাক্ষর শেষে সংবাদ সম্মেলন

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সঙ্গে সমঝোতা স্মারক চুক্তি করেছে দেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।

চুক্তি স্বাক্ষর উপলক্ষে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাজধানীর স্থানীয় একটি হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাইন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা এবং আইপিডিস ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নড়াইল এক্সপ্রেসের লক্ষ্যের কথা তুলে ধরে মাশরাফি বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে পুরো নড়াইলবাসীর শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, পর্যটন, সংস্কৃতি, খেলাধুলাসহ সবকিছু বদলে দেওয়ার স্বপ্ন আমরা দেখি। ফাউন্ডেশনের একার পক্ষে এই স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়। নড়াইল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য খেলাধুলার যাবতীয় প্রশিক্ষণ সুবিধা দিতে এগিয়ে আসার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

এই চুক্তির অধীনে নড়াইল জেলায় খেলাধুলার প্রশিক্ষণ প্রদানে নড়াইল এক্সপ্রেস যে লক্ষ্য নিয়ে কাজ করছে তাতে আইপিডিসি এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকবে। নড়াইলে সেরা মানের খেলাধুলার প্রশিক্ষণ সুবিধা নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি নড়াইল এক্সপ্রেসকে সব ধরনের সহযোগিহতা দেবে।

প্রাথমিক পর্যায়ে ফাউন্ডেশনটি একটি ক্রিকেট ও ফুটবল একাডেমি নিয়ে কার্যক্রম শুরু করবে। এতে ১৬-১৮ বছর বয়সী ৬০ শিক্ষার্থীকে প্রশিক্ষণ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad