ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বিররা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বিররা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও সাব্বির রহমানের গত এক বছরের পারফরম্যান্স আশাতীত ছিলো না। তাই বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের নতুন চুক্তিতে রাখা হয়নি এ তারকাদের। বাংলাদেশ ক্রি‌কেটের কেন্দ্রীয় চুক্তিতে ১৬ থেকে চুক্তিবদ্ধ ক্রি‌কেটারের সংখ্যা ১০-এ নেমে এসেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আরও তিন ক্রি‌কেটারকে চুক্তির আওতায় আনা হবে বলে জানান। তারা কারা সেটা অতিসত্বর জানিয়ে দেয়া হবে।

বুধবার বিসিবির সভা শেষে সংবাদ মাধ্যমকে এ বিষয়ে অবগত করেন বিসিবি সভাপতি।

কেন বাদ দেয়া হল? সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে পাপন জানালেন, অন্য কিছু নয়, পারফরম্যান্স নেই বলেই তাদের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে। তিনি আরও বলেন, ‘জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তির খেলোয়াড়দের সংখ্যা ১০জন ফাইনাল করা হয়েছে। এবং সাথে আমরা ৩জন রুকিকে নেওয়ার জন্য বলেছি। ওদের নাম ছিল না। ওদের নাম প্রস্তাব করা হয়েছে। সব মিলিয়ে ১৩ জনের কনট্রাক্ট করা হচ্ছে। ’

বাদ পড়া ৬ জনের মধ্যে অন্যরা হলেন, মোসাদ্দেক হোসেন সৈকত, কামরুল ইসলাম রাব্বি ও ইমরুল কায়েস।

চুক্তিতে আছেন মাশরাফি, তাইজুল ইসলাম, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, মুমিনুল হক, রুবেল হোসেন ও মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।