ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জবাবটা ভালই দিচ্ছে পূর্বাঞ্চল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
জবাবটা ভালই দিচ্ছে পূর্বাঞ্চল ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জহুরুল ইসলাম অমির ১১৩ এবং আরিফুল হকের ১০১ রানের দাপুটে ইনিংসে বিসিএলের ৫ম রাউন্ডের প্রথম ইনিংসে ৪১৫ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করিয়েছে উত্তরাঞ্চল।

ব্যাট হাতে পাল্টা জবাবটাও বেশ ভালই দিয়েছেন পুর্বাঞ্চলের দুই ওপেনার লিটন দাস ও তাসামুল হক। উত্তরাঞ্চলের বোলারদের কোন সুযোগ না দিয়ে দুজনই দিন শেষে অপরাজিত আছেন।

দিলিটন দাস ৫২ ও তাসামুল হক অপরাজিত ৪৯ রানে। তাদের অবিচ্ছিন্ন জুটিতে দ্বিতীয় দিন শেষে বিনা উইকেটে ১১০ রান সংগ্রহ করেছে পুর্বাঞ্চল।  

এর আগে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ৫ উইকেটে ২০৪ রান নিয়ে দিনের শুরু করেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান জহুরুল ইসলাম  অমি ও আরিফুল হক। দু’জনের ব্যাট থেকেই আসে শতক।  

শতক হাকিয়ে ১৩ রান যোগ করে মুমিনুলের শিকার হয়ে ফেরেন জহুরুল। আর ১ রান যোগ করে আবু জায়েদ রাহির শিকারে পরিণত হন আরিফুল হক।

পুর্বাঞ্চলের হয়ে বল হাতে সোহাগ গাজী ৪টি, মোহাম্মদ আশরাফুল ২টি, আবু জায়েদ রাহি, খালেদ  আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও মুমিনুল হক নিয়েছেন ১ করে উইকেট।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।