ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরপুরে সেঞ্চুরি পেলেন জহুরুল-আরিফুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
মিরপুরে সেঞ্চুরি পেলেন জহুরুল-আরিফুল মিরপুরে সেঞ্চুরি পেলেন জহুরুল-আরিফুল-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রথম দিন ২০০ রানে পাঁচ উইকেট হারিয়ে শেষ করেছিল উত্তরাঞ্চল। তবে উইকেটে থাকা জহুরুল ইসলাম ও আরিফুল হক জুটি তা টেনে নিয়ে গেলেন ৩৫০ পর্যন্ত। প্রথম ইনিংসে সেঞ্চুরি উদযাপন করলেন দু’জনই। তারা আউট হলেও পূর্বাঞ্চলের বিপক্ষে দলকে ভালো অবস্থানেই রেখে গেছেন।

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) পঞ্চম রাউন্ডে মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি হয় এ দু’দল। গতকাল দলীয় ১৬৮ রানে পাঁচ উইকেট হারিয়ে বিপাকে পড়ে উত্তরাঞ্চল।

তবে জহুরুল-আরিফুল জুটি স্বস্তি এনে দেন। ষষ্ঠ উইকেট জুটিতে ১৮২ রানের পার্টনারশিপ গড়েন। মিরপুরে সেঞ্চুরি পেলেন জহুরুল-আরিফুল-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমজহুরুল প্রথম শ্রেণির ক্যারিয়ারে ১৩তম সেঞ্চুরি করে ২৩৮ বল মোকাবেলায় ১২টি চারের সাহায্যে ১১৩ করে মুমিনুল হকের বলে বিদায় নেন। অন্যদিকে সপ্তম সেঞ্চুরি করা আরিফুল ২০১ বলে ৭টি চার ও একটি ছক্কায় ১০১ করে আবু জায়েদের শিকার হন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১২২ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৪১৪ রান করেছে উত্তরাঞ্চল। ব্যাটিংয়ে অপরাজিত আছেন শফিউল ইসলাম ও শরিফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ১৮ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।