ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের খরুচে দিনে মুম্বাইয়ের প্রথম জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
মোস্তাফিজের খরুচে দিনে মুম্বাইয়ের প্রথম জয় মুম্বাইয়ের প্রথম জয়

ঢাকা: রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে চার ওভার বোলিং করে ৫৫ রান দিয়েছেন মোস্তাফিজ। কোনো উইকেটতো ছিলই না, উল্টো হজম করেছেন চারটি করে চার ও ছক্কা। তার এমন ম্লান দিনেই আইপিএলের চলতি মৌসুমের প্রথম জয় তুলে নিল হারের বৃত্তে ঘুরপাক খাওয়া মুম্বাই ইন্ডিয়ানস।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে দলটি ৪৬ রানে হারিয়েছে। আগে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ২১৩ করেছিল মুম্বাই।

যা টপকাতে গিয়ে বেঙ্গালুরু থমকে গেছে ১৬৭ রানে।

ব্যাট হাতে এদিন জ্বলে উঠেছেন দুই দলের অধিনায়কই। ৫২ বলে ৯৪ করেছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। তবে তিনি পাশে পেয়েছেন এভিন লুইসকে। ৪২ বলে খেলেছেন ৬৫ রানের এক বিস্ফোরক ইনিংস।

ওদিকে বিরাট কোহলি ওপেন করতে নেমে শেষ ৬২ বলে ৯২ রানে ছিলেন অপরাজিত। তবে তিনি পাশে পাননি কাউকেই। ডাকসাইটে ডি কক ১৯ ও ডি ভিলিয়ার্স বিদায় নিয়েছেন মাত্র ১ রানে।

ম্যাচে জয়টা সহজে এলেও মুম্বাইয়ের শুরুটা ছিল দুঃস্বপ্নের মতোই। প্রথম দুই বলেই সূর্যকুমার যাদব ও ইশান কিশানকে বোল্ড করে দেন উমেশ যাদব। তাতেই দুমড়ে মুচড়ে যায়নি মুম্বাই। আক্রমণাত্মক তৃতীয় উইকেটে রোহিত লুইস ৬৬ বলে গড়েন ১০৮ রানের জুটি। সে জুটিই যেনো মুম্বাইকে ৬ উইকেটে ২১৩ রানের জয়সুচক এক সংগ্রহ এনে দেয়।

জবাবে ২১৪ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৬৭ রানে কোহলিদের ইনিংস থামিয়ে দেন বাঁহাতি পেসার মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ানস টিম।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এইচএল/এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।