মিরপুরে ফলাফল দেখছেন মুমিনুলদের কোচ তবে...
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

মিরপুরে ফলাফল দেখছেন মুমিনুলদের কোচ তবে...

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ৫:৫৩:০৮ পিএম
মিরপুরে অনুশীলনে পূর্বাঞ্চল-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুরে অনুশীলনে পূর্বাঞ্চল-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ ক্রি‌কেট লিগের (বিসিএল) চলতি আসরে এ পর্যন্ত অনুষ্ঠিত চার রাউন্ডের তিনটিতেই হয়েছে ড্র। ফলাফল এসেছে মাত্র ১ রাউন্ডে। সিলেট আন্তর্জাতিক ক্রি‌কেট স্টেডিয়ামে লিগের একেবারে প্রথম রাউন্ডে দক্ষিণাঞ্চলের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় পেয়েছিল পয়েন্ট টেবিলের টপার উত্তরাঞ্চল।

ওই প্রথম ওই শেষ। এরপর চার দলের কেউই গত তিন রাউন্ডে জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। প্রতিটি ম্যাচই সমতায় শেষ হয়েছে।

তবে মঙ্গলবার (১৭ এপ্রিল) থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রি‌কেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় পূর্বাঞ্চল ও উত্তরাঞ্চলের মধ্যকার ৫ম রাউন্ডের ম্যাচে ফলাফল আসতে পারে বলে আশা করছেন পূর্বাঞ্চলের কোচ সারোয়ার ইমরান।

তবে উইকেট হতে হবে ইভেন। অর্থা‍ৎ যেখানে পেসারদের বল থেকে কোনো অপ্রত্যাশিত বাউন্সার আসবে না। সুন্দর বাউন্সার থাকবে এবং ব্যাটসম্যনরাও সুবিধা পাবেন।

সোমবার (১৬ এপ্রিল) মিরপুর একাডেমির মাঠে দলের অনুশীলন শেষে তিনি এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

পূর্বাঞ্চলের অভিজ্ঞ এই কোচ বলেন, 'আশা করি মিরপুরে অন্তত রেজাল্ট হওয়ার সুযোগ আছে। উইকেট যদি ইভেন থাকে। ব্যাটসম্যান ও বোলারদের যদি সমান সুযোগ থাকে।'

বিসিএলের চলতি আসরে ৪ রাউন্ড শেষে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উত্তরাঞ্চল। ২ পয়েন্ট পিছিয়ে থেকে দুই নাম্বারে সারোয়ার ইমরানের শিষ্যরা। আর  তাদের চাইতে ১ পয়েন্ট কমে অর্থা‍ৎ ৩৮ পয়েন্ট নিয়ে তিন নাম্বারে দক্ষিণাঞ্চল।

শিরোপা জিততে যে কোনো দলকে টেবিলের শীর্ষে থাকলেই চলবে। সেই বিবেচনায় নিজ দলের পাশাপাশি বাকি দু‘দলকেও এগিয়ে রাখছেন দেশ সেরা এই কোচ।

'মাত্র ২ পয়েন্টের ব্যবধান। আমাদের ১ পয়েন্ট নীচে আছে আরেকটা টিম। এবার তিনটা টিমের যে কেউ চ্যাম্পিয়ন হতে পারে। শেষ দুইটা ম্যাচে যারা ভাল করবে তারাই...।'

বাংলাদেশ  সময়: ১৭৫০ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa