[x]
[x]
ঢাকা, রবিবার, ৯ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

রাজস্থানের রান-পাহাড়ে চাপা পড়লো কোহলিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৫ ৮:০৬:৪৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজস্থান রয়েলসের রান-পাহাড়ে চাপা পড়ে ১৯ রানে হেরে গেল বিরাট কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সাঞ্জু স্যামসনের ঝড়ো ৯২ রানে ভর করে প্রথমে ব্যাট করা রাজস্থান নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২১৭ রান করে।

জবাবে ২০ ওভার খেললেও ৬ উইকেট হারিয়ে ১৯৮ রানের বেশি করতে পারেনি কোহলি-ডি ভিলিয়ার্সরা।

২১৮ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ব্র্যান্ডন ম্যাককালামকে হারায় ব্যাঙ্গালুরু। তবে কুইন্টন ডি কক ও অধিনায়ক কোহলির ব্যাটে ঘুরে দাঁড়ায় দলটি। কিন্তু ডি কক ২৬ রানে বিদায় নিলে বিপাকে পড়ে ব্যাঙ্গালুরু। পরে ভালো করতে পারেননি আগের ম্যাচে জেতানো এবি ডি ভিলিয়ার্স (২০)।

কোহলি হাফসেঞ্চুরি করলেও ৩০ বলে ৫৭ রান করে বিদায় নেন। শেষ দিকে মানদীপ সিং ও ওয়াশিংটন সুন্দর চেষ্টা করলেও আর জয় পাওয়া হয়নি।

রাজস্থানের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট পান শ্রেয়াস গোপাল। এছাড়া একটি করে উইকেট দখল করেন ক্রিশানাপ্পা গৌতম, বেন স্টোকস, ডা’আর্সি শর্ট ও বেন লাফলিন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে বিধ্বংসী ব্যাট করেন রাজস্থানের স্যামসন। তিনি শেষ পর্যন্ত ৪৫ বলে দুটি চার ও ১০টি ছক্কায় ৯২ করে অপরাজিত থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ করেন অধিনায়ক আজিঙ্কে রাহানে।

ব্যাঙ্গালুরুর হয়ে দুটি করে উইকেট পান ক্রিস ওকস ও যুজভেন্দ্র চাহাল।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ১৫ এপ্রিল, ২০১৮
এমএমএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa