[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮

bangla news

যুক্তরাষ্ট্র ক্রিকেটের পরিচালক বাছাইয়ের প্যানেল চূড়ান্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৪ ৭:৫৫:৫১ পিএম
যুক্তরাষ্ট্র ক্রিকেট চার সদস্যের বাছাই ও গভর্ন্যান্স কমিটির নাম ঘোষণা

যুক্তরাষ্ট্র ক্রিকেট চার সদস্যের বাছাই ও গভর্ন্যান্স কমিটির নাম ঘোষণা

ঢাকা: যুক্তরাষ্ট্র ক্রিকেটের পরিচালক বাছাইয়ে আইসিসি এবং যুক্তরাষ্ট্র ক্রিকেট চার সদস্যের বাছাই ও গভর্ন্যান্স কমিটির নাম ঘোষণা করেছে। এদের কাজ হবে মূলত বোর্ডের  ১০ সদস্যের পরিচালনা পর্ষদের স্বাধীন ৩ পরিচালক নিয়োগ দেয়া।

যুক্তরাষ্ট্র ক্রিকেটের পরিচালক বাছাইয়ের প্যানেল চূড়ান্ত ঘোষিত চার সদস্যের প্যানেলে রয়েছেন আইসসি’র প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন, অ্যামি পার্কো,  রোহান চন্দ্রন ও কিথ অ্যারন।
 
অ্যামি ১৯৮৩ থেকে ৮৭ সাল পর্যন্ত ওয়েক ফরেস্ট বিশ্ব বিদ্যালয়ের অল আমেরিকান বাস্কেটবল দলের তিনবারের একাডেমিক। এরআগে তিনি কানসাস বিশ্ববিদ্যালয়ে সহযোগী ক্রীড়া পরিচালকের দায়িত্ব পালন করেছেন।
 
রোহান চন্দ্রন ইএসপিএন ক্রিকইনফোর প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে সুপরিচিত। হংকং বংশোদ্ভুত চন্দ্রন দেশটির অনু-১৯ ক্রিকেট দলের অধিনায়কত্ব করেছেন। বর্তমানে সান ফ্রান্সিসকোতে বসবাস করছেন এবং সেখানকার স্ট্যানফোর্ড ক্রিকেট ক্লাবের প্রযুক্তি নির্বাহী হিসেবে লম্বা সময় কাজ করে আসছেন।
 
আর কিথ অ্যারন ৩০ বছরেরও বেশি সময় নিউ ইয়র্ক ক্রিকেট একাডেমির বিজনেস এক্সিকিউটিভ ও ক্রিকেট প্রশাসকের দায়িত্ব পালন আসছেন।  
 
বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
এইচএল/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa