[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮

bangla news

বায়ার্ন মিউনিখের নতুন কোচ নিকো কোভাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৪ ১১:৫৭:৩৭ এএম
নিকো কোভাক

নিকো কোভাক

ঢাকা: জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক ক্রোয়েশিয়ান অধিনায়ক নিকো কোভাক। তিন বছরের জন্য তাকে বাভারিয়ানদের গুরুর দায়িত্বে দেখা যাবে।

বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন ক্লাবটির স্পোর্র্র্টিং ডিরেক্টর হাসান সলিহামিজিক। তিনি জানান, নিকো কোভাক তিন বছরের চুক্তিতে বায়ার্নের নতুন কোচের দায়িত্ব নিতে ‍যাচ্ছেন। আগামী ১ জুলাই তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

এর আগে কার্লো আনচেলত্তিকে বরখাস্ত করার পর ইয়ুপ হেইঙ্কসকে এক মৌসুমের জন্য বায়ার্নের কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়। দায়িত্ব নিয়েই চমকে দিয়েছেন হেইঙ্কস। চলতি মৌসুমের বুন্দেসলিগা শিরোপা এনে দিয়েছেন বায়ার্নকে।

২০০৬ সালে ফিফা বিশ্বকাপ ও ২০০৮ ইউরো কাপে ক্রোয়েশিয়ার দলপতি ছিলেন কোভাক। কোচ হিসেবে প্রথম ২০১৬ সালে এইন্ত্রাখত ফ্র্যাঙ্কফুর্টের দায়িত্ব নেন তিনি। তার নির্দেশনায় গেল মৌসুমে অবধারিত অবনমন থেকে রক্ষা পায় বুন্দেসলিগার ক্লাবটি। এ মৌসুমেও ফ্র্যাঙ্কফুর্টকে ৫ম স্থানে তুলেছেন ৪৬ বছর বয়সী এই ক্রোয়েশিয়ান কোচ।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa