[x]
[x]
ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮

bangla news

গোল্ড কোস্টে স্বর্ণ জিতলেন স্টার্কের ভাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ৩:৩৬:০২ পিএম
মিচেল ও ব্র্যান্ডন স্টার্ক-ছবি: সংগৃহীত

মিচেল ও ব্র্যান্ডন স্টার্ক-ছবি: সংগৃহীত

বিশ্ব ক্রিকেটে অস্ট্রেলিয়ান জাতীয় দলের ফাস্ট বোলার মিচেল স্টার্কের নাম ছড়িয়েছে বহু আগে। তার বিধ্বংসী বোলিংয়ে কুপোকাত হয়েছেন অসংখ্য ব্যাটসম্যান। তবে এতো দিন বড় ভাইয়ের ছায়া হয়ে থাকা ব্র্যান্ডন স্টার্ক এবার নিজেকে নিয়ে গেলেন অন্য উচ্চতায়।

ব্র্যান্ডনের নাম হয়তো এর আগে অনেকে শুনেননি। কিন্তু ঘরের মাঠে চলমান কমনওয়েলথ গেমস গোল্ড কোস্টে হাই-জাম্পে স্বর্ণ জিতে নিজেকে প্রতিষ্ঠিত করলেন অন্যরকমভাবে। আর তার মাধ্যমেই অস্ট্রেলিয়া ২৫ বছর পর হাই-জাম্পে স্বর্ণ জয় করলো।

কারারা স্টেডিয়ামে ২.৩২ মিটার উচ্চতায় লাফিয়ে সেরা হন ব্র্যান্ডন। তিনি পেছনে ফেলে রুপা জেতা বাহামাসের জামাল উইলসনকে। আর তৃতীয় হয়ে ব্রোঞ্জ জিতেছেন কানাডার ডিজাংগো লোভেট।

ব্র্যান্ডনের এই ট্র্যাকে শুরুটা অবশ্য অনেক আগেই। কিন্তু সফলতা ধরা দিচ্ছিলো না। চার বছর আগে গ্ল্যাসগোতে কমনওয়েলথ গেমসে অষ্টম হয়ে শেষ করেছিলেন। আর রিও অলিম্পিকে শেষ অ্যাথলেট হিসেবে জাম্প দেন।

কিন্তু সফলতার মঞ্চ হিসেবে হয়তো ব্র্যান্ডনের জন্য ঘরের মাঠই অপেক্ষা করছিল। আর সেটিই করে দেখালেন ক্রীড়া পরিবারের এই অ্যাথলেট।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa