[x]
[x]
ঢাকা, শনিবার, ৩০ আষাঢ় ১৪২৫, ১৪ জুলাই ২০১৮

bangla news

ঘরের মাঠের সঙ্গে রায়নাকেও হারাল চেন্নাই!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ২:২৮:১০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চেন্নাই সুপার কিংসের এ মৌসুমে ভাগ্য খারাপই বলতে হবে। একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে মাহেন্দ্র সিং ধোনিদের। নিরাপত্তা শঙ্কায় ঘরের মাঠ হারানোর এক ঘণ্টা বাদে দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুরেশ রায়নাকেও হারাল চেন্নাই!

তবে সুঃসংবাদও আছে, পুরো মৌসুমে নয় গোড়ালির ইনজুরির কারণে ফ্র্যাঞ্চাইজিটির পরের দুই ম্যাচে খেলতে পারছেন না এই বাঁহাতি মিডঅলর্ডার।

চেন্নাইয়ের হয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো ম্যাচ মিস করছেন রায়না। যেখানে আগামী রোববার মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাব ও পুনেতে ২০ এপ্রিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামতে পারবেন না এই তারকা।

ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২০৩ রান তাড়া করে অসাধারণ জয়ের ম্যাচে চোট পান রায়না।

এর আগে নিরাপত্তা শঙ্কার কারণে আইপিএলের ম্যাচ চেন্নাইয়ের ঘরের মাঠ এমএ চিদাম্বরাম স্টেডিয়াম থেকে পুনেতে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়। তামিলনাড়ু ও কর্ণাটক অঞ্চলের বিবাদমান কাভেরী নদীকে নিয়ে আন্দোলনকারীরা চেন্নাইকে ম্যাচ আয়োজনে বাধা দিচ্ছে। এছাড়া দলটির প্রথম ম্যাচেই চোট পেয়ে আইপিএল শেষ হয়ে যায় আরেক ব্যাটসম্যান কেদার যাদবের।

এদিকে রোববারের ম্যাচে ইনজুরি সেরে ফিরতে পারেন ফাফ ডু প্লেসিস। আর প্রথম দুই ম্যাচ না খেলা মুরালি বিজয়েরও ফেরার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa