[x]
[x]
ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮

bangla news

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে জয় পেলো রাজস্থান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ১:২১:০৩ এএম
ক্যাচের সঙ্গে ম্যাচও মিস করেছেন ম্যাক্সওয়েল

ক্যাচের সঙ্গে ম্যাচও মিস করেছেন ম্যাক্সওয়েল

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ১০ রানে হারিয়ে জয় তুলে নিয়েছে রাজস্থান রয়্যালস। এর মাধ্যমে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথম জয় পেলো আইপিএল’র প্রথম আসর বিজয়ীরা।

আর টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেওয়া দিল্লি ডেয়ারডেভিলসের এটি টানা দ্বিতীয় হার।

টস হেরে ব্যাট করতে নামা রাজস্থান রয়্যালস’র ইনিংস থেমে যায় ১৭ ওভার ৫ বলে। এর মধ্যে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৫৩ রান তোলে দলটি। এ পর্যায়ে বৃষ্টি নামলে তা অনেকক্ষণ স্থায়ী হয়। পরে এ অবস্থায় রাজস্থানের ইনিংস সমাপ্ত ঘোষণা করে ডাকওয়ার্থ লুইস মেথডে দিল্লিকে ৬ ওভারে জয়ের জন্য ৭১ রানের টার্গেট দেওয়া হয়।

রাজস্থানের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন আজিঙ্কা রাহানে। ২২ বলে ৩৭ রান করা স্যামসনের সঙ্গে স্কোরটা এগিয়ে নেন ২৯ রান করা বাটলার (১৮ বল)।

৭১ রানের টার্গেটে খেলতে নেমে প্রথম বলেই রান আউট হয়ে সাজঘরে ফেরেন মুনরো। আরেক ওপেনার ম্যাক্সওয়েল ১৭ রানে সাজঘরে ফিরলে দলীয় স্কোর ৩ ওভার ৪ বলে ৩৪। 

তৃতীয় ও চতুর্থ ব্যাটসম্যান হিসেবে ক্রিজে নামা প্যান্ট ও মরিস কিছুটা আশার আলো দেখালেও প্যান্ট ব্যক্তিগত ২০ রানে ফিরে গেলে দিল্লি ডেয়ারডেভিলসের শেষ রক্ষা হয়নি।

শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ৬০ রান।

দায়িত্বপূর্ণ ব্যাটিংয়ের জন্য ম্যাচসেরা হয়েছেন রাজস্থানের স্যামসন।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
এমইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa