ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আইপিএল শেষ মুম্বাইর কামিন্সের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
আইপিএল শেষ মুম্বাইর কামিন্সের ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে মুম্বাই ইন্ডিয়ানসের ফাস্ট বোলার প্যাট কামিন্স এ মৌসুমে আইপিএল থেকে ছিটকে গেলেন। এ প্রসঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, গত দক্ষিণ আফ্রিকা সফরেই সে পিঠে চোট পায়। যার ফলে মেরদণ্ডের হাড়ে কিছুটা সমস্যা হয়েছে।

এর আগে গত জানুয়ারিতে নিলামে ৫ কোটি ৪০ লাখ ভারতীয় রুপিতে কামিন্সকে দলে ভেড়ায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল মুম্বাই। যদিও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আইপিএলের উদ্বোধনী ম্যাচে সে সুযোগ পাননি।

আগামী জুনে অজিদের ইংল্যান্ড সফর রয়েছে। যেখানে পাঁচ ম্যাচের ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে দু’দল। আর কামিন্সকে সেই সফরের জন্য বিবেচনা করা হচ্ছে।

কামিন্সের এই চোট অবশ্য বেশ পুরোনো। কেননা ২০১১ সালে টেস্টে অভিষেকের পর ছয় বছর তাকে সাদা পোশাকের বাইরে থাকতে হয়। তবে ২০১৭ সালে ফিরেই দলের হয়ে টানা ১৭টি টেস্ট খেলেছেন তিনি।

সদ্য প্রোটিয়া সিরিজে চারটি টেস্টই খেলেছেন কামিন্স। যেখানে ২২টি উইকেট নিয়ে ছিলেন দেশ সেরা। এছাড়া ২০১৭ সালের মার্চে ক্রিকেটে ফিরে এখন পর্যন্ত তিনি তৃতীয় সর্বোচ্চ ৫৯৪.৫ ওভার বল করেছেন। তার ওপরে শুধুমাত্র নাথান লায়ন (৬৯০) ও কাগিসো রাবাদা (৬৪৪.৪) রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।