ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চেন্নাইয়ে আইপিএল হুমকির পর ৪ হাজার পুলিশ মোতায়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
চেন্নাইয়ে আইপিএল হুমকির পর ৪ হাজার পুলিশ মোতায়েন ছবি: সংগৃহীত

ভারতের দুই পড়শী রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে বিবাদমান কাবেরী নদীর পানিবণ্টনে সর্বোচ্চ আদালত বোর্ড গঠনের নির্দেশনা দিলেও তা বাস্তবায়নে গড়িমসির কারণে ক্ষুব্ধ চেন্নাইয়ের রাজনৈতিক অঙ্গন। এজন্য অভিনয়জগতের শিল্পীরাও মাঠে নেমেছেন। যেখানে রয়েছেন রজনীকান্ত ও ড. কামাল হাসানরা মতো বর্ষীয়ান অভিনেতারাও।

এমন অবস্থায় ভারতে চলমান আইপিএলও রাজ্যটিতে হুমকির মুখে পড়েছে। কেননা বিবাদমান অবস্থা চলাকালীন এই মেগা আসরকে বিড়ম্বনা হিসেবে দেখছেন তারা।

তবে নির্দিষ্ট সময়ে ম্যাচ আয়োজনে কমতি রাখতে চাইছে না আইপিএল কমিটি। কোনো ধরনের ঝামেলা এড়াতে মঙ্গলবার ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচের আগে ৪ হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমে জানা যায়, প্রতিবাদকারীরা পরিকল্পনা করছে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের ভেতরে তারা কালো পতাকা নিয়ে ঢুকবে। তবে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়েছে, যে কোনো ধরনের বাজে পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত তারা।

আরও জানানো হয়, সন্দেহভাজন ব্যক্তিদের ব্যানার, মোবাইল, ক্যামেরা ও অন্য কোনো গ্যাজেট নিয়ে মাঠের ভেতর প্রবেশ করতে দেওয়া হবে না। এমনকি বাজে ভাষা ব্যবহারকারীদেরও সতর্ক করে দেওয়া হচ্ছে।

পুরো স্টেডিয়াম চত্বরে কড়া নিরাপত্তা থাকবে জানিয়ে এক সিনিয়র অফিসার বলেন, ‘পরিস্থিতি শান্ত রাখতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। ’

আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় চেন্নাইয়ের মাঠ চিপুক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে মাহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।