ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

খুলনা-বরিশাল থেকে টিকিট পেলো চার স্কুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
খুলনা-বরিশাল থেকে টিকিট পেলো চার স্কুল

ঢাকা: ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট’- এ খুলনা ও বরিশাল বিভাগ থেকে ন্যাশনাল রাউন্ডে উত্তীর্ণ হয়েছে চার স্কুল।

স্কুলগুলো হলো- খুলনার বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল ও রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং বরিশাল বিভাগের বরিশাল ব্যাপিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় ও সরকারি টেকনিক্যাল স্কুল পিরোজপুর।

আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

টুর্নামেন্টে খুলনা ও বরিশাল বিভাগ থেকে মোট ৬৪টি বিদ্যালয়ের ছাত্ররা অংশগ্রহণ করে।

গত ৩ এপ্রিল খুলনার খালিসপুর সিটি কর্পোরেশন মাঠ ও বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম থেকে একযোগে শুরু হয় ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট’ এর এই দু’বিভাগের খেলা। স্কুল পর্যায়ে ফুটবলের উন্নয়নের লক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে সারাদেশ থেকে প্রায় ২৭০ স্কুলের ফুটবল দল নিবন্ধন করে।

প্রথম পর্বে প্রতিটি বিভাগ থেকে সেরা দুই দল করে মোট ১৬টি স্কুল দলকে নির্বাচন করা হবে ঢাকায় ফাইনাল রাউন্ডে খেলার জন্য। এছাড়া এখান থেকে সেরা ২৬ জন খেলোয়াড় বাছাই করবে বাফুফে। পরবর্তীতে এই ২৬ জন ফুটবলারকে বিশেষ প্রশিক্ষণ দেবে বাফুফে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।