ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর ইনজুরি শঙ্কা উড়িয়ে দিলেন জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
রোনালদোর ইনজুরি শঙ্কা উড়িয়ে দিলেন জিদান ছবি: সংগৃহীত

হঠাৎ করে দলের সেরা তারকার বদলি হিসেবে কাউকে নামানো হলে সমর্থকদের মনে ইনজুরি শঙ্কা ভর করাটাই স্বাভাবিক। মাদ্রিদ ডার্বিতে ক্রিস্টিয়ানো রোনালদোর বেলায় তেমনটিই হয়েছে। কিন্তু এক বাক্যে রোনালদোর ইনজুরির খবর উড়িয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে রেখে বিশ্রামে রাখতেই রোনালদোকে তুলে নেন জিদান। আগামী বুধবার (১১ এপ্রিল) কোয়ার্টার ফাইনালের ফিরতি পর্বের ম্যাচে জুভেন্টাসকে আতিথ্য দেবে স্প্যানিশ জায়ান্টরা।

খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায়। জুভিদের মাঠে প্রথম লেগে রোনালদোর জোড়া গোলে ৩-০ ব্যবধানের জয়ে সেমিতে এক পা দিয়ে রেখেছে গ্যালাকটিকোরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত লা লিগার হাইভোল্টেজ ডার্বি ম্যাচে রোনালদোর গোলে এগিয়ে থেকেও ড্রয়ের হতাশায় ডোবে রিয়াল। ৫৩ মিনিটে পিছিয়ে চার মিনিট বাদেই অ্যান্তোনি গ্রিজম্যানের লক্ষ্যভেদে সমতায় ফেরে অ্যাতলেতিকো মাদ্রিদ।

৬৪ মিনিটের মাথায় সবাইকে অবাক করে রোনালদোর বদলি খেলোয়াড় মাঠে নামান জিদান। শেষ পর্যন্ত ১-১ স্কোরলাইনে ম্যাচের সমাপ্তি ঘটে। ঘরের মাঠে হোঁচট খেয়ে লিগ টেবিলের চারে নেমে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচ শেষে জিদানের কাছে রোনালদোকে তুলে নেওয়ার কারণ ছিল বড় প্রশ্ন। সর্মতকদের আশ্বস্তই করেছেন ফ্রেঞ্চ কিংবদন্তি, ‘এটা ছিল শুধুই বিশ্রামের জন্য। আমাদের অনেক ম্যাচ রয়েছে, এটাই বলবো। কিছু সময় তার বিশ্রাম প্রয়োজন। ক্রিস্টিয়ানো ক্রিস্টিয়ানোই, মৌসুমে সে ৫০টি গোল করে, সারা জীবন সে এমন খেলোয়াড় হিসেবেই আছে। সত্য বলতে, কেউই এমনটি করতে পারেনি। কিন্তু অন্যরাও স্কোর করছে, সাম্প্রতিক সময়ে করে দেখিয়েছে। আমাদের অবশ্যই ইতিবাচক চিন্তা করা উচিৎ। ’

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ৯ এপ্রিল, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad