ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে নিয়ে নেইমারের রহস্যময় টুইট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
মেসিকে নিয়ে নেইমারের রহস্যময় টুইট ছবি: সংগৃহীত

নেইমার ও লিওনেল মেসির মধ্যে দৃশ্যত বড় কিছু ঘটতে যাচ্ছে! সাবেক ক্লাব বার্সেলোনা সতীর্থকে নিয়ে রহস্যপূর্ণ টুইটই করেছেন ব্রাজিলিয়ান আইকন। যা নিয়ে বিশ্ব ফুটবলে মাতামাতি।

গত আগস্টে চার বছরের বার্সা অধ্যায়ের ইতি টেনে পিএসজি পাড়ি জমান নেইমার। গড়েন ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড (২২২ মিলিয়ন ইউরো)।

বর্তমানে বিশ্বকাপ সামনে রেখে পায়ের সার্জারি থেকে সেরে উঠছেন পেলের উত্তরসূরি।

ছবি: সংগৃহীতএমন অবস্থায় সোস্যাল মিডিয়ায় মেসিকে নিয়ে একটি বার্তা দিয়ে আলোচনায় নেইমার। একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে দু’জনকেই দেখা যাচ্ছে পার্টির আমেজে। টুইটে লেখেন, ‘যখন আমার বন্ধু (মেসি) ও আমি একত্র হই বড় কিছু ঘটে! আমি তোমাদের আরও বেশি কিছু বলছি! সঙ্গে থাকুন!’

নিজের অফিসিয়াল টুইটার পেজে নেইমারের এমন ম্যাসেজের ব্যাখ্যা কি হতে পারে? মাঠে আবারো দু’জন একত্রিত হবেন, মাঠের বাইরে বাণিজ্যিক কিছু নাকি অন্য কিছু বুঝিয়েছেন? এর উত্তর নেইমারই ভালো জানেন। সেটিও নিশ্চয় প্রকাশ করবেন!

মেসির পিএসজিতে যাওয়ার সম্ভাবনা অকল্পনীয়। উল্টো নেইমার প্যারিস ছাড়তে চাচ্ছেন। এমন খবর সবার মুখে মুখে। বার্সায় প্রত্যাবর্তনের গুঞ্জনও সাম্প্রতিক সময়ে আলোচনার জন্ম দেয়। বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে নাম লিখিয়ে স্পেনে ফিরলেও অবাক হওয়ার কিছু থাকবে না। বিকল্প হিসেবে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের নামও উঠে এসেছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ৯ এপ্রিল, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।