ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজশাহী কিংসের কোচ ড্যানিয়েল ভেট্টরি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
রাজশাহী কিংসের কোচ ড্যানিয়েল ভেট্টরি ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ষষ্ঠ আসরে রাজশাহী কিংসের কোচের দায়িত্ব নিলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি।

শনিবার (৭ এপ্রিল) কলকাতায় তার সাথে দুই বছরের জন্য চুক্তি করে রাজশাহী কিংস। ফলে বিপিএলের আসছে ‍দুই মৌসুম তিনি মুশফিক-স্যামিদের কোচের দায়িত্ব পালন করবেন।

এদিন চুক্তি স্বাক্ষরের পর কলকাতায় ভেট্টরিকে জার্সি তুলে দেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক ও পরিচালক আব্দুর রাজ্জাক।

অক্টোবরের ৫ তারিখ থেকে শুরু হওয়ার কথা বিপিএলের ষষ্ঠ আসর যা চলবে ১৬ নভেম্বর পর্যন্ত। আইপিএলের চলতি আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরর কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন কিউই সাবেক এই অলরাউন্ডার। এর আগে ২০১৬ ও ২০১৭ সালে রাজশাহী কিংসের কোচের দায়িত্ব পালন করেন স্থানীয় কোচ সরওয়ার ইমরান।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিট ও ইংল্যান্ডের টি-২০ ব্ল্যাস্টে মিডলসেক্সের কোচের দায়িত্ব পালন করছেন ভেট্টরি।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ৭ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।