ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হায়দ্রাবাদে সাকিবকে নিয়ে আত্মবিশ্বাসী মুরালি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
হায়দ্রাবাদে সাকিবকে নিয়ে আত্মবিশ্বাসী মুরালি সাকিব আল হাসান

আইপিএলে প্রথম থেকেই স্পিনারদের কদর করা হয়। ফলে একেকটি ক্লাব নিজেদের দলকে স্পিন সমৃদ্ধ করে রাখতে চায়। যেখানে সানরাইজার্স হায়দ্রাবাদে বোলিং কোচ হিসেবে আছেন কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরালিধরন। আর এই দলেই এ মৌসুমে খেলবেন বিশ্বের সেরা দুই স্পিনার সাকিব আল হাসান ও রশিদ খান।

মুরালি বিশ্বাস করেন, এই দুই স্পিনারই হায়দ্রাবাদের সেরা অস্ত্র হবে। তিনি তাদের উচ্ছ্বসিত প্রশংসা করেন।

তার কথায় তিনি বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিবকে বেশ এগিয়ে রাখলেন।

মুরালি বলেন, ‘আমরা অবশ্যই দু’জন স্পিনারকে খেলাব। আর সাকিব অলরাউন্ডার হওয়ায় আমাদের জন্য বেশ সুবিধে হয়েছে। ’

টেস্ট ক্রিকেটে রেকর্ড উইকেট সংগ্রহকারী মুরালি মনে করেন, সাকিবের ডেথ ওভারের সময় বল করার সম্ভাবনা রয়েছে। আর ২০১৭ সালের ফর্ম ধরে রাখবেন আফগানিস্তান তারকা রশিদ।

মুরালি আরও বলেন, ‘দারুণ খবর হচ্ছে, সাকিব পাওয়ার-প্লে ও ডেথ দুই সময়েই বল ভালো করে। যেখানে রশিদ গত মৌসুমে আমাদের উইকেটটেকার ছিল। হয়তো তাদের দু’জনকে আমরা দারুণভাবে ব্যবহার করতে পারবো। ’

আইপিএলে এর আগে সাত বছর কলকাতা নাইট রাইডার্সে খেলেছিলেন সাকিব। দলটির দু’বার চ্যাম্পিয়ন হওয়ার পেছনেও দারুণ ভূমিকা রাখেন তিনি। তবে এ মৌসুমে নিলামে হায়দ্রাবাদ সাকিবকে ২ কোটি ভারতীয় রুপিতে দলে ভেড়ায়।  

অন্যদিকে গত মৌসুমে তরুণ রশিদ খানকে দলে নিয়েছিল হায়দ্রাবাদ। সেই আসরে তিনি দুর্দান্ত পারফরম্যান্সও করেছিলেন।

আগামী ৯ এপ্রিল নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে হায়দ্রাবাদ। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হওয়া ম্যাচটিতে সাকিবদের প্রতিপক্ষ রাজস্থান রয়েলস।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ০৭ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।