[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ ১৪২৫, ২৬ এপ্রিল ২০১৮

bangla news

শিরোপা লড়াইয়ের ম্যাচে ১৬০ রানে গুটিয়ে গেল শেখ জামাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-০৫ ১২:৪০:৫৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবাহনীর মতো চলমান ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের হাতছানি রয়েছে শেখ জামাল শিবিরেও। সেক্ষেত্রে সমীকরণটা ছিল মিরপুরে খেলাঘর সমাজ কল্যাণ সংঘের বিপক্ষে শেখ জামালের অবশ্যই জয় এবং দিনের অপর ম্যাচে বিকেএসপিতে লিজেন্ডস অব রুপগঞ্জের সঙ্গে আবাহনীর হার।

আবাহনীর ম্যাচে কী হবে না হবে  সেটা পরের আলোচনা। কিন্তু নিজেদের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে প্রত্যাশিত খেলা উপহার দিতে পারেনি শিরোপা
প্রত্যাশী শেখ জামাল ধানমন্ডি ক্লাব। খেলাঘরের আক্রমনাত্মক বোলিংয়ে ৪৪.৬ ওভারে গুটিয়ে গেছে ১৬০ রানের স্বল্প সংগ্রহে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেই ভাল করতে পারেনি নুরুল হাসান সোহান ও তার দল।  দলীয় ৯৮ রানে ৬ উইকেট হারিয়ে চলে যায় ব্যাকফুটে।

সেখান থেকে দলকে বড় সংগ্রহের আশা দেখাচ্ছিলেন নুরুল হাসান সোহান ও সোহাগ গাজী। তাদের দুজনের দৃঢ় ব্যাটিংয়ে সেই লক্ষ্যে দলটি বেশ ভালই এগিয়ে যাচ্ছিলো। কিন্তু আৎকা ২৭.২ ওভারে অধিনায়ক নুরুল হাসান সোহান ব্যক্তিগত ৪৭ রানে আশোক মেনারিয়ার বলে তানভির ইসলামের হাতে ক্যাচ তুলে কক্ষপথ থেকে বিচ্যুত হয়, সারোয়ার ইমরানের শিষ্যরা।

এরপর সোহাগ গাজীর ২৭ ও আল ইমরানের ২৫ রানে ১৬০ রানের পুঁজি পায় শেখ জামাল।

খেলাঘরের হয়ে বল হাতে রবিউল ইসলাম রবি, মেনারিয়া, মোহাম্মদ সাদ্দাম ২টি করে এবং মাসুম খান, আব্দুল হালিম ও তানভির ইসলাম নিয়েছেন ১টি করে উইকেট।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ৫ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa