ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভি সমর্থকরাও দাঁড়িয়ে সম্মান জানায় রোনালদোকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
জুভি সমর্থকরাও দাঁড়িয়ে সম্মান জানায় রোনালদোকে ছবি: সংগৃহীত

প্রতিপক্ষের মাঠে কি অসাধারণ পারফরম্যান্সটাই না করলেন ক্রিস্টিয়ানো রোনালদো ? তার প্রায় একক নৈপুণ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের মতো দলের বিপক্ষে ৩-০ গোলের জয় পায় রিয়াল মাদ্রিদ। যেখানে জোড়া গোল করার পাশাপাশি আরেকটি গোলে সহায়তাও করেন তিনি।

কিন্তু এ ম্যাচে সবকিছুকে ছাপিয়ে মাথার ওপর দিয়ে রোনালদোর বাইসাইকেল কিকের গোলটি এখন সবার মুখে মুখে। যেই গোলটির পরে কিনা উল্টো জুভি সমর্থকরাই দাঁড়িয়ে সম্মান জানালো পর্তুগিজ অধিনায়ককে।

আর সিআর সেভেনের জীবনে এমনটি পূর্বে ঘটেনি বলে জানান রোনালদো।

মঙ্গলবার রাতে তুরিনে শেষ আটের প্রথম লেগে মুখোমুখি হয় রিয়াল-জুভেন্টাস। কিন্তু মাত্র ৩ মিনিটের মধ্যেই গোল করে দলকে এগিয়ে দেন রোনালদো। আর দ্বিতীয়ার্ধে করেন অসাধারণ বাইসাইকেল গোলটি। যেখানে পাওলো দিবালার লাল কার্ডে দশ জনের দলে পরিণত হয়েছিল জুভিরা। ছবি: সংগৃহীতম্যাচ শেষে রোনালদো বলেন, ‘এটা ছিল অবিশ্বাস্য মুহূর্ত। আমি জুভেন্টাসের সকল সমর্থককে ধন্যবাদ জানাই। এর আগে আমার ক্যারিয়ারে এটি কখনোই ঘটেনি। আমি দারুণ খুশি। ’

এদিকে চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে টানা ১০ ম্যাচে গোল করার কীর্তি গড়লেন রোনালদো। আর চলতি মৌসুমে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোল সংখ্যা দাঁড়ালো ৩৯-এ।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ০৪ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।