ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোকে আটকানো অসম্ভব: ডিনো জফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৮
রোনালদোকে আটকানো অসম্ভব: ডিনো জফ ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে গতবারের দুই ফাইনালিস্ট রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। তার আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে জুভিদের সতর্কই করে দিয়েছেন ইতালিয়ান গ্রেট ডিনো জফ।

চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলস্কোরার রোনালদোকে অপ্রতিরোধ্য বলছেন ৭৬ বছর বয়সী জফ। সবচেয়ে বেশি বয়সে বিশ্বকাপ (১৯৮২) জয়ী এই সাবেক গোলরক্ষকের চোখে, পর্তুগিজ আইকনকে থামানো অসম্ভব, তার চেয়ে বরং তার (গোল) মিসের আশা করতে হবে।

রোনালদোর জোড়া গোলেই গত বছরের শিরোপা লড়াইয়ে জুভিদের ৪-১ ব্যবধানে উড়িয়ে দেয় স্প্যানিশ জায়ান্টরা। এবার শেষ আট থেকেই বিদায় এক দলকে বিদায় নিতে হবে। প্রতি ম্যাচেই লক্ষ্যভেদ করে চলেছেন সিআর সেভেন। ৮ ম্যাচে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ১২ বার।

তাইতো জফ বলছেন, পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ৩৩ বছর বয়সী রোনালদোর গোলস্কোরিং থামানো যাবে না। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’তে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রোনালদো একজন অবিশ্বাস্য খেলোয়াড়। যখন আপনি তাকে সামনে পাবেন, সব সময়ই মনোনিবেশ করে থাকতে হবে। আপনি একটা অাশাই করতে পারেন যে সে যেন মিস করে। ’

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ৩ এপ্রিল, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।