[x]
[x]
ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৫, ২৩ এপ্রিল ২০১৮

bangla news

আইপিএল খেলতে উড়াল দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-০২ ৮:২১:৫৭ পিএম
সাকিব আল হাসান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সাকিব আল হাসান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এ মৌসুমে নতুন দল সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলবেন সাকিব আল হাসান। আর দলের সঙ্গে যোগ দিতে ইতোমধ্যে ভারতের উদ্দেশে রওনা দিয়েছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার। সোমবার (০২ এপ্রিল) বিকেল ৫টা ২০ মিনিটে জেট এয়ারওয়েজে উড়াল দেন তিনি। কলকাতা হয়ে হায়দ্রাবাদে যাবেন সাকিব।

এবারের আইপিএল আসরটি ৭ এপ্রিল থেকে মাঠে গড়াবে। কিন্তু ১১তম এই টুর্নামেন্টে সাকিবরা নিজেদের প্রথম ম্যাচে ৯ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে।

ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠে বাইরে থাকা সাকিব নিদাহাস ট্রফির শেষ দুই ম্যাচে বাংলাদেশের হয়ে খেলেন। পরে ঘরের মাঠেও একটি প্রস্তুতি ম্যাচ খেলেন।

সাকিব আইপিএলের এবারের নিলামে দুই কোটি ভারতীয় রুপিতে সানরাইজার্স হায়দ্রাবাদে নাম লেখান। এর আগে তিনি দীর্ঘ সাত বছর কলকাতার জার্সিতে আইপিএল খেলেছিলেন। হায়দ্রাবাদের হয়ে এর আগে মোস্তাফিজুর রহমান খেলেছিলেন। কিন্তু কাটার মাস্টার এবার মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa