ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অবশেষে ভারতের ভিসা পেলেন সাবিনা ও কৃষ্ণা রানী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
অবশেষে ভারতের ভিসা পেলেন সাবিনা ও কৃষ্ণা রানী ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী সরকার। ছবি: বাংলানিউজ

ঢাকা: অবশেষে ভারতের ভিসা পেলেন দুই বাংলাদেশি নারী ফুটবলার সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী সরকার। তারা ভারতীয় মহিলা লিগে অংশ নিতে যাচ্ছেন।

বাংলাদেশের নারী ফুটবলের এ দুই উজ্জ্বল তারকার ভিসা পাওয়ার খবর রোববার (২৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবিনা খাতুন এবং কৃষ্ণা রানী সরকার হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সাক্ষাৎ করেন।

ভারতীয় মহিলা লিগের খেলায় অংশগ্রহণের জন্য অবিলম্বে ভিসা দেওয়ায় হাইকমিশনারকে ধন্যবাদ জানান এ দুই তারকা।  

হাইকমিশনার তাদের ক্যারিয়ারের সফলতার জন্য শুভ কামনা জানিয়ে বলেন, যেখানেই সাবিনা খাতুন এবং কৃষ্ণা রানী সরকার খেলেবেন, সেখানেই তাদের জয়ের ধারা অব্যাহত থাকার ব্যাপারে তিনি নিশ্চিত।

সাবিনা খাতুন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক এবং কৃষ্ণা রানী সরকার বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নারী দলের সদস্য।  

ভিসা সংক্রান্ত জটিলতার কারণে তাদের ভারতীয় মহিলা লিগে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছিল।  আগে দু'বার আবেদন করলেও তাদের ভিসা ইস্যু করেনি প্রতিবেশী দেশ ভারত।   

** দু’বার আবেদন করেও ভারতের ভিসা পাননি সাবিনা-কৃষ্ণা

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।