ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কিশোরগঞ্জে ভক্তদের ভালোবাসায় সিক্ত সাকিব-মোস্তাফিজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
কিশোরগঞ্জে ভক্তদের ভালোবাসায় সিক্ত সাকিব-মোস্তাফিজ সাকিব-মোস্তাফিজকে পেয়ে অভিভূত কিশোরগঞ্জবাসী

কিশোরগঞ্জ: টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ও ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমানকে কাছে পেয়ে অভিভূত কিশোরগঞ্জবাসী।

মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে শনিবার (২৪ মার্চ) কিশোরগঞ্জ যান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতির সঙ্গে যান টাইগার অলরাউন্ডার সাকিব ও মোস্তাফিজ।

একদিকে আট বছর পর কিশোরগঞ্জে ঘরোয়া ক্রিকেট লিগ শুরু। অন্যদিকে অলরাউন্ডার সাকিব ও মোস্তাফিজকে কাছে পেয়ে হাজার হাজার দর্শকরাও মাতোয়ারা। এমনই পরিবেশে সাকিব তার নিজের জন্মদিন পালন করবেন, তা কখনো ভেবেছেন? এমনটাই করেছে স্থানীয় ক্রিকেটপ্রেমীরা।  

সাকিব-মোস্তাফিজকে পেয়ে অভিভূত কিশোরগঞ্জবাসী

২০ পাউন্ড ওজনের কেক দিয়ে সাকিবের ৩১তম জন্মদিনের আয়োজন করা হয়। সাকিব কেক কাটার সময় স্টেডিয়ামের দর্শক গ্যালারিতে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা জন্মদিনের প্লেকার্ড নিয়ে সাকিব সাকিব বলে জয়ধ্বনি দিতে থাকে। এসময় স্টেডিয়ামের গ্যালারি টপকিয়ে বেশ কিছু ভক্ত মাঠে ঢুকে পড়ে। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি সাকিবকে দর্শক গ্যালারির সামনে দিয়ে ঘুরিয়ে দেখানো হবে বলে ঘোষণা দেন।

কেক কাটার পর সাকিব ও তার সঙ্গী ক্রিকেটার মোস্তাফিজুরকে নিয়ে খোলা গাড়ি করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মাঠ পরিদর্শন করেন।  

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে একটি হেলিকপ্টারে করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, সাকিব ও মোস্তাফিজুর কিশোরগঞ্জ আসেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।