ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিসিএলের আদলে আরও একটি টি-২০ টুর্নামেন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বিসিএলের আদলে আরও একটি টি-২০ টুর্নামেন্ট আকরাম খান-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: বিপিএলের গেল আসর চলাকালীন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষণা দিয়েছিল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে টাইগারদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিপিএলের পাশাপাশি দেশি প্লেয়ারদের অংশ গ্রহনে এবছর আরও একটি ঘরোয়া টি-২০ টুর্নামেন্টের আয়োজন তারা করা হবে।

তারা হয়তো পেরেছে এবং সেই লক্ষ্যে তারা বেশ কিছু দূর এগিয়েও গেছে। শনিবার (২৪ মার্চ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিজ কার্যালয়ে তেমনই ইঙ্গিত দিলেন বিসিবি পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আকরাম বলেন, ‘বিপিএলের আগে একটা টি-টোয়েন্টি করার চিন্তা ভাবনা আমাদের আছে। বিপিএলের সেক্রেটারি সাহেব অলরেডি সেটা ডিক্লেয়ার করেছেন। বাংলাদেশর বেস্ট প্লোরদের নিয়ে। ’ 

টুর্নামেন্টের দলগুলো কেমন হবে? সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ ক্রিকেটের পরিচালনা বিভাগের এই প্রধান জানালেন, ‘দলগুলো বিসিএলের মত। যেমন চারটা দল ভাগ করে আমরা যে টুর্নামেন্ট করি ওই টাইপের টুর্নামেন্ট মাথায় আছে। যেখানে সুযোগ পাচ্ছেন দেশের চারটি অঞ্চলের সেরা
ক্রিকেটাররা। ’

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ২৪ মার্চ ২০১৮
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।